আগামী সপ্তাহে বাজারে আসছে Mi A3, লঞ্চের আগে ফাঁস হল এই ফোনের ছবি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে বাজারে আসছে Mi A3, লঞ্চের আগে ফাঁস হল এই ফোনের ছবি

Mi A3 ফোনে থাকতে পারে 48 মেগাপিক্সেল ক্যামেরা

হাইলাইট
  • Mi CC9e ফোনে কিছু পরিবর্তন করে বাজারে আসছে Mi A3
  • এই ফোনে থাকছে 48 মেগাপিক্সেল ক্যামেরা
  • Android One প্রোগ্রামের অধীনে এই ফোন লঞ্চ হবে

শিঘ্রই বাজারে আসছে Xiaomi -র পরবর্তী Android One স্মার্টফোন Mi A3। ইতিমধ্যেই এই ফোনের টিজার প্রকাশ শুরু করেছে চিনের কোম্পানিটি। এবার Mi A3 ফোনের লঞ্চের দিন ঘোষনা করল Xiaomi। কোম্পানি জানিয়েছে 25 জুলাই লঞ্চ হবে এই স্মার্টফোন। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে Mi A3 ফোনের একাধিক স্পেসিফিকেশোন সামনে এসেছিল। সেখানে জানানো হয়েছিল Snapdragon 665 চিপসেট, ট্রিপল রিয়ার ক্যামেরা আর  ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেস্নর সহ লঞ্চ হবে এই স্মার্টফোন।

ইতিমধ্যেই প্রকাশিত একাধিক টিজারে Xiaomi জানিয়েছে Mi A3 ফোনের ক্যামেরা বিভাগে বিশেষ নজর দেওয়া হয়েছে। Mi A3 এর সাথেই Mi A3 Lite লঞ্চ করতে চলেছে বেজিং এর কোম্পানিটি।

mi a3 retail2 Mi A3

Mi A3 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে
ছবি: GSMArena

সম্প্রতি Mi.com  ফোরামে প্রকাশিত অফিশিয়াল পোস্টে Xiaomi জানিয়েছে 25 জুলাই লঞ্চ হবে Mi A3। পোল্যান্ডে ওয়্যারশ শহরে এই ফোন লঞ্চ করবে Xiaomi। Mi A3 লঞ্চের দিন ঘোষনার সাথে সাথেই ইন্টারনেটে এই ফোনের একাধিক ছবি সামনে এল।

GSMArena ওয়েবসাইটে Mi A3 ফোনের রিটেল বাক্সের ছবি সামনে এসেছে। একই সাথে দেখা গিয়েছে Mi A3 ফোনটি। এই ছবিতে Mi A3 ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেখা গিয়েছে। তবে ফোনের পিছনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। গত মাসে চিনে লঞ্চ হয়েছিল Mi CC9e। সেই ফোনে কিছু পরিবর্তন করে বিশ্ব বাজারে লঞ্চ হতে চলেছে Mi A3।

mi a3 retail1 Mi A3

কালো রঙে দেখা গিয়েছে Mi A3
ছবি: GSMArena

Mi A3 ফোনে থাকছে একটি 6.088 ইঞ্চি AMOLED ডিসপ্লে। ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ভিতরে থাকছে Snapdragon 665 চিপসেট আর 4,030 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.