ফ্ল্যাগশিপ চিপসেট নিয়ে আসছে Xiaomi ‘Hercules’, এই ফোনের গুরুত্বপূর্ণ ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ফ্ল্যাগশিপ চিপসেট নিয়ে আসছে Xiaomi ‘Hercules’, এই ফোনের গুরুত্বপূর্ণ ফিচারগুলি দেখে নিন

Mi Mix সিরিজের পরবর্তী ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট

হাইলাইট
  • Mi ব্র্যান্ডের একটি ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট
  • এই ফোনে থাকবে NFC সাপোর্ট
  • এই ফোনে থাকবে ট্রিপল ক্যামেরা আর ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

অনেক দিন ধরেই Snapdragon 855 চিপসেট ব্যবহার করে নতুন Redmi ফোন লঞ্চের কানাঘুষো চলছে। তবে Mi ব্র্যান্ডের অধীনেও একটি Snapdragon 855 চিপসেট ব্যবহার করে নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে Xiaomi। ইতিমধ্যে ‘Hercules' ছদ্মনামে এই ফোন সামনে এসেছে। Xiaomi ‘Hercules' ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট। এই ফোনে থাকবে ট্রিপল ক্যামেরা আর ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

XDA Developers ওয়েবসাইটে এক ব্যক্তি জানিয়েছেন ‘Hercules' ছদ্মনামে একটি ফোন নিয়ে আসছে Xiaomi। এই ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট। সম্প্রতি এক রিপোর্টে এই ফোনের ক্যামেরার একাধিক খবর সামনে এসেছে। রিপোর্টে বলা হয়েছে এই ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। তবে ফোনের সামনে দুটি ক্যামেরা।Mi Mix 3S অথবা Mi Mix 4 নামে বাজারে আসবে এই স্মার্টফোন।

এই ফোনে থাকবে NFC সাপোর্ট। ভালো গেমিন অভিজ্ঞতার জন্য নতুন ফোনে GPU ওভারক্লকিং করবে Xiaomi।

কোম্পানির এক অথবা একাধিক স্মার্টফোনে এই ফিচার থাকতে পারে। খবর অনুযায়ী Mi Mix সিরিজের অধীনে চিনে এই স্মার্টফোন লঞ্চ হবে। তবে এই ফোনের নাম নিশ্চিতভাবে জানানো হয়নি। Mi Mix 3S অথবা Mi Mix 4 নামে বাজারে আসবে এই স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন