গোটা দেশে 150 টি শহরে এক দিনে ডেলিভারির নিশ্চয়তা দিচ্ছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
গোটা দেশে 150 টি শহরে এক দিনে ডেলিভারির নিশ্চয়তা দিচ্ছে Xiaomi

90 টি প্রোডাক্টে এক্সপ্রেস ডেলিভারি পরিষেবা দেবে Xiaomi

হাইলাইট
  • 90 টি প্রাডাক্ট 150 টি শহরে পরের দিন ডেলিভারি করতে পারবে Xiaomi
  • i। বিকেল 3 টের আগে অর্ডার করলেই পরদিনের মধ্যে ডেলিভারি পাওয়া যাবে
  • গত বছর ফেব্রুয়ারি মাসে বেঙ্গালুরুতে প্রথম এক্সপ্রেস ডেলিভারি শুরু করেছিল

গোটা ভারতে এক্সপ্রেস ডেলিভারিকে আরও বড় করছে Xiaomi। মোট 150 টি শহরে অর্ডার করের পরের দিন ডেলিভারির নিশ্চয়তা দিচ্ছে চিনের কোম্পানিটি। বৃহস্পতিবার এই কথা জানিয়েছেন ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন। Mi.com পোর্টাল থেকে 49 টাকা বেশি দিয়ে এই ডেলিভারি সার্ভিস ব্যবহার করা যাবে। গত বছর বেঙ্গালুরু শহরে অর্ডার করার দিন ডেলিভারি করে ভারতে এক্সপ্রেস ডেলিভারি পরিষেবা শুরু করেছিল Xiaomi।

মনু কুমার জৈন ট্যুইটারে এক পোস্টে জানিয়েছেন Mi.com ওয়েবসাইটের 90 টি প্রাডাক্ট 150 টি শহরে পরের দিন ডেলিভারি করতে পারবে Xiaom i। বিকেল 3 টের আগে অর্ডার করলেই পরদিনের মধ্যে ডেলিভারি পাওয়া যাবে। Flipkart ও Amazon.in এর সাথে প্রতিযোগীতায় এই পরিষেবা শুরু করেছে Xiaomi। ইতিমধ্যেই এই দুই ইকমার্স ওয়েবসাইট গোটা দেশে দ্রুত ডেলিভারি করে।

গত বছর ফেব্রুয়ারি মাসে বেঙ্গালুরুতে প্রথম এক্সপ্রেস ডেলিভারি শুরু করেছিল Xiaomi। Mi.com ওয়েবসাইট থেকে কেনাকাটার সেই দিনেই ডেলিভারি পান বেঙ্গালুরুর গ্রাহকরা। এর জন্য গ্রাহককে অতিরিক্ত খরচ করতে হয় না। সকাল 9 টা থেকে বিকেল 4 টে 40 মিনিটের মধ্যে বেঙ্গালুরু শহরের সব অর্ডার একই দিনে ডেলিভার করে Xiaomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.