ভিডিও: ফোল্ডেবেল ট্যাবলেট নিয়ে আসছে Xiaomi?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভিডিও: ফোল্ডেবেল ট্যাবলেট নিয়ে আসছে Xiaomi?

Photo Credit: Twitter/ Evan Blass

হাইলাইট
  • ফোল্ডেবেল ট্যাবলেট নিয়ে আসতে পারে Xiaomi
  • Twitter এ এই ট্যাবলেটের ভিডিও প্রকাশিত হয়েছে
  • সম্প্রতি একই ধরনের ডিভাইস সামনে এনেছে Samosung

খরবের শিরোনাম থেকে Xiaomi কে সরানো যাচ্ছে না। এবার ইন্টারনেটে নতুন একটি ভিডিও প্রকাশিত হয়েছে। এই ভিডিওতে একটি ট্যাবলেট দেখা গিয়েছে। এই ট্যাবলেট খুব সহজে ভাঁজ করলেই স্মার্টফোন হয়ে যাচ্ছে। এই ডিভাইসে Android অপারেটিং সিস্টেম দেখা গিয়েছে। দেখে মনে হয়েছে Android অপারেটিং সিস্টেমের উপরে MIUI স্কিন ইন্সটল করা আছে। এছাড়াও ফোনে চিনা ভাষায় লেখা দেখা গিয়েছে। তাই মনে করা হচ্ছে এই ডিভাইসটি Xiaomi তৈরী করেছে।

 

আরও পড়ুন: ‘ওয়াটার ড্রপ ডিসপ্লে নচ' দিয়ে বাজার কাঁপাবে Poco F2

 

সম্প্রতি Twitter এ ইভান ব্লাস নামে এক ব্যাক্তি এই ভিডিও পোস্ট করেছেন। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করেন নি ইভান। একটি অন্ধকার জায়গায় এই ভিডিও রেকর্ড করা হয়েছে। ফোল্ডিং ফিচার ছাড়া এই ডিভাইস সম্পর্কে কোন তথ্য এই ভিডিওতে জানানো হয়নি।

 

আরও পড়ুন: জানুয়ারি আপডেটে PUBG Mobile এ যোগ হবে এই ফিচারগুলি

 

 

ভিডিওতে দেখা গিয়েছে দীভাইসটিকে Google Maps ওপেন করা ছিল। ভাঁজ করার সাথে সাথেই নতুন ডিসপ্লের জন্য নিজে থেকেই মানিয়ে নিল Google Maps অ্যাপ। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে জানা গিয়েছে ফোল্ডেবেল ইন্টারফেসের জন্য কাজ শুরু করেছে Google।

 

আরও পড়ুন: কেমন হবে Samsung এর প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন?

 

সম্প্রতি একই ধরনের ফোল্ডেবেল ডিভাইস সামনে নিয়ে এসেছিল Samsung। শোনা যাচ্ছে 2019 সালে দিনের আলো দেখবে Samsung এর ফোল্ডেবেল ডিভাইস।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন