Redmi S2, Redmi 5 আর Redmi Note 5-এর হাত ধরে বাংলাদেশে প্রবেশ করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Redmi S2, Redmi 5 আর Redmi Note 5-এর হাত ধরে বাংলাদেশে প্রবেশ করল Xiaomi

Photo Credit: Facebook/ Manu Kumar Jain

হাইলাইট
  • এবার বাংলাদেশের বাজারে প্রবেশ করল Xiaomi
  • সেই দেশে Redmi S2, Redmi 5 আর Redmi Note 5 লঞ্চ করেছে Xiaomi
  • 26 জুলাই থেকে শুধুমাত্র Daraz.com.bd-এ Redmi S2 বিক্রি শুরু হবে

ভারতের স্মার্টফোনের বাজারে শীর্ষস্থান দখল করে এবার বাংলাদেশের বাজারে প্রবেশ করল Xiaomi। মঙ্গলবার Redmi S2 ফোনের হাত ধরে প্রথম বার বাংলাদেশে ব্যবসা শুরু করল Xiaomi। ভারত ও পাকিস্তান থেকে সেই দেশে ফোন পৌঁছে ইতিমধ্যেই বাংলাদেশবাসীর মন জয় করেছে চিনের এই কোম্পানি। সেই সময়েই বাংলাদেশে Xiaomi-র প্রবেশ ছিল সময়ের অপেক্ষা। একই সাথেক Mi Community লঞ্চ করা হয়েছে। এখানে বাংলাদেশের Xiaomi গ্রাহকরা কোম্পানির বিভিন্ন বিষয়ে আলোচনা করতে পারবেন। এই লঞ্চ ইভেন্টে ঘোষনা না হলেও ইতিমধ্যেই সেই দেশে Redmi 5 ও Redmi Note 5 ফোনগুলি বিক্রি শুরু হয়ে গিয়েছে।

বাংলাদেশে Redmi S2, Redmi 5, Redmi Note 5 এর দাম

বাংলাদেশে Redmi S2 এর 3GB RAM আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম সেই দেশের মুদ্রায় 14,999 টাকা (প্রায় 12,200 ভারতীয় টাকা)। অন্যদিকে Redmi S2 এর 4GB RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে 17,999 টাকা (প্রায় 14,600 ভারতীয় টাকা)। বাংলাদেশে Redmi 5 এর দাম শুরু হচ্ছে 13,990 টাকা (প্রায় 11,400 ভারতীয় টাকা) থেকে। অন্যদিকে Redmi Note 5  ফোনের দাম শুরু হবে 20,990 টাকা (প্রায় 17,000 ভারতীয় টাকা) থেকে।

বাংলাদেশে 26 জুলাই থেকে শুধুমাত্র Daraz.com.bd-এ Redmi S2 বিক্রি শুরু হবে । অনলাইনে বিক্রির দুই সপ্তাহ পরে সেই দেশে অফলাইনে এই ফোন কিনতে পাওয়া যাবে। অন্য দুটি স্মার্টফোন ইতিমধ্যেই অফলাইনে বিক্রি শুরু হয়ে গিয়েছে। কোম্পানির বাংলাদেশের অফিশিয়াল ওয়েবসাইটে এই বিষয়ে বিস্তারে তথ্য পাওয়া যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.