তরুন প্রজন্মের জন্য নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
তরুন প্রজন্মের জন্য নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করল Xiaomi

CC সিরিজের স্মার্টফোনে ক্যামেরায় বিশেষ গুরুত্ব দেওয়া হবে

হাইলাইট
  • শুক্রবার নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করল Xiaomi
  • চিনে লঞ্চ হয়েছে Xiaomi – র নতুন ‘CC’ সিরিজ স্মার্টফোন সিরিজ
  • তরুন প্রজম্নের কথা মাথায় রেখে এই সিরিজ লঞ্চ হয়েছে

শুক্রবার নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করল Xiaomi। আজ চিনে লঞ্চ হয়েছে Xiaomi – র নতুন ‘CC' সিরিজ স্মার্টফোন সিরিজ। তরুন প্রজন্মের কথা মাথায় রেখে এই স্মার্টফোনগুলি ডিজাইন করেছে চিনের কোম্পানিটি। Xiaomi জানিয়েছে ‘ক্রিয়েটিভ' আর ‘কালারফুল' থিম কে তুলে ধরতেই লঞ্চ হয়েছে নতুন ‘CC' সিরিজ।

নতুন সিরিজের ফোনগুলিতে প্রধানত ক্যামেরাকে গুরুত্ব দেওয়া হবে। ইন্টারনেটে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী এই সিরিজের প্রথম দুটি স্মার্টফোন Mi CC9 আর Mi CC9e। এই দুই ফোনে সেলফি ক্যামেরায় জোর দেওয়া হবে।

Mi CC9 ফোনে থাকছে মোটোরাইজড রোটেটিং ক্যামেরা। সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া Asus 6Z  ফোনে এই ক্যামেরা ডিজাইন দেখা গিয়েছে। Mi CC9 ফোনে থাকতে পারে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 730 চিপসেট।

Mi CC9e ফোনে ফ্লিপ ক্যামেরা থাকছে না।  পরিবর্তে এই ফোনে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল নচ। Mi CC9e ফোনে থাকছে একটি Snapdragon 712 চিপসেট। সাথে থাকছে 4,000 mAh ব্যাটারি আর 27W ফাস্ট চার্জ সাপোর্ট। সম্প্রতি TENAA সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.