কবে লঞ্চ হবে Xiaomi –র নতুন গেমিং ফোন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হবে Xiaomi –র নতুন গেমিং ফোন?

9 নভেম্বর বিশ্ব বাজারে লঞ্চ হতে চলেছে Xiaomi Black Shark Helo

হাইলাইট
  • সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে Xiaomi Black Shark Helo
  • 9 নভেম্বর বিশ্ব বাজারে লঞ্চ হতে চলেছে এই গেমিং ফোন
  • চিনে Black Shark Helo ফোনের দাম শুরু হচ্ছে 3199 ইউয়ান থেকে

সম্প্রতি চিনে নতুন গেমিং স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi –র সাব ব্র্যান্ড Black Shark। নতুন এই গেমিং ফোনের নাম Black Shark Helo। এবার বিশ্ব বাজারে লঞ্চ হবে এই গেমিং ফোন। আগামী 9 নভেম্বর বিশ্ব বাজারে লঞ্চ হতে চলেছে Black Shark Helo। প্রসঙ্গত এই বছর এপ্রিল মাসে বাজারে এসেছিল প্রথম Black Shark গেমিং ফোন। অক্টোবরে লঞ্চ হয়েছে আরো একটি গেমিং ফোন Razer Phone 2। তার ঠিক পরেই লঞ্চ হল Black Shark Helo। আগের থেকে বড় ডিসপ্লে ও তিনটি আলাদা RAM ভেরিয়েন্টে পাওয়া যাব এই স্মার্টফোন। আপাতত শুধুমাত্র চিনে বিক্রি হবে এই ফোন। চিনের বাইরে Black Shark Helo লঞ্চ প্রসঙ্গে কোন মন্তব্য করেনি Xiaomi।

গেম খেলার সময় Black Shark Helo ফোনের প্রসেসারকে ঠান্ডা রাখতে এই ফোনে দুটি পাইপের মাধ্যমে লিকুইড কুলিং টেকনোলজি ব্যবহার হয়েছে। এছাড়াও ভালো কানেক্টিভিটর জন্য এই ফোনে থাকছে অতিরিক্ত অ্যান্টেনা। Black Shark Helo ফোনের প্রধান আকর্ষন 10GB RAM, 6.01 ইঞ্চি ডিসপ্লে, Snapdragon 845 চিপসেট। Black Shark Helo ফোনের সাথেই একটি গেম কন্ট্রোলার লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। নতুন এই কন্তড়োলারের নাম Black Shark Biplane Handle। 6GB RAM ও 8GB RAM ভেরিয়েন্টের Black Shark Helo ফোনের সাথে শুধুমাত্র বাঁ দিকের কন্ট্রোলার দেওয়া হলেও 10GB RAM ভেরিয়েন্ট কিনলে দুই দিকের কন্ট্রোলার ফোনের সাথে পাবেন গ্রাহকরা।

Black Shark Helo এর দাম

6GB RAM+128GB স্টোরেজ ভেরিয়েন্টের Black Shark Helo কিনতে খরচ হবে 3199 ইউয়ান (প্রায় 34,100 টাকা)। 8GB RAM+128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 3,499 ইউয়ান (প্রায় 37,000 টাকা)। আর হাই এন্ড 10GB RAM+256GB স্টোরেজ ভেরিয়েন্টের Black Shark Helo কিনতে খরচ হবে 4199 ইউয়ান (প্রায় 44,500 টাকা)।

Black Shark Helo স্পেসিফিকেশান

ডুয়াল সিম Black Shark Helo তে রয়েছে একটি 6.01 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোন ভিতরে থাকবে একটি Snapdragon 845 চিপসেট, 10GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Black Shark Helo তে রয়েছে 12MP+20MP ডুয়াল রিয়ার ক্যামেরা। সাথে রয়েছে একটি 20MP সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকবে 4G LTE, Wi-Fi 802.11a/b/g/n/ac, Bluetooth 5.0, GPS, AGPS, Glonass, aptX আর aptX HD সাপোর্ট। ফোনের ভিতরে থাকবে একটি 4000 mAh ব্যাটারি। Black Shark Helo ফোনের ওজন 190 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.