17 মিনিটে চার্জ হবে 4,000 mAh ব্যাটারি, প্রযুক্তি নিয়ে এল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
17 মিনিটে চার্জ হবে 4,000 mAh ব্যাটারি, প্রযুক্তি নিয়ে এল Xiaomi

100W সুপার চার্জ টার্বো প্রযুক্তি ব্যবহার করে 17 মিনিটে 4,000 mAh ব্যাটারি চার্জ করা যাবে

হাইলাইট
  • 100W সুপার চার্জ টার্বো প্রযুক্তি নিয়ে এল Xiaomi
  • মাত্র 17 মিনিটে 4,000 mAh ব্যাটারি চার্জ করা যাবে
  • Redmi ফোনে এই প্রযুক্তি ব্যবহার হবে

100W সুপার চার্জ টার্বো প্রযুক্তি নিয়ে এল Xiaomi। নতুন প্রযুক্তি ব্যবহার করে মাত্র 17 মিনিটে 4,000 mAh ব্যাটারি চার্জ করা যাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই চার্জার ব্যবহার করে ফোন চার্জ করার একটি ভিশিও শেয়ার করেছেন Xiaomi প্রধান লিন বিন।

ভিডিওতে মাত্র 17 মিনিটে 4,000 mAh ব্যাটারির Xiaomi ফোন সম্পূর্ণ চার্জ হতে দেখা গিয়েছে। একই সময়ে Oppo Super VOOC চার্জার ব্যবহার করে 3,700 mAh ব্যাটারির Oppo স্মার্টফোন মাত্র 65 শতাংশ চার্জ হয়েছে। লিন  জানিয়েছেন ইতিমধ্যেই কোম্পানির একাধিক ফোনে নতুন ফাস্ট চার্জ প্রযুক্তি ব্যবহার শুরু হয়েছে।

নতুন ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করে কবে নতুন স্মার্টফোন বাজারে আসবে তা জানায়নি Xiaomi। Redmi প্রধান ওয়েবিং জানিয়েছেন ইতিমধ্যেই এই প্রযুক্তি ব্যবহার করে স্মার্টফোন তৈরীর কাজ শুরু করেছে Redmi। তবে কবে সেই ফোন বাজারে আসবে জানা যায়নি।

সম্প্রতি একাধিক রিপোর্টে জানা গিয়েছিল ফ্ল্যাগশিপ চিপসেট Snapdragon 855 চিপসেট ব্যবহার করে ফওন তৈরী করছে Redmi। সেই ফোনেই সম্ভবত এই প্রযুক্ত ব্যবহার হতে চলেছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন