Realme 5 Pro কে টেক্কা দিতে আসছে Vivo Z1x, দেখে নিন স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Realme 5 Pro কে টেক্কা দিতে আসছে Vivo Z1x, দেখে নিন স্পেসিফিকেশন

Vivo Z1x ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে

হাইলাইট
  • Vivo Z1x ফোনে Android Pie অপারেটিং সিস্টেম চলবে
  • দুটি রঙে পাওয়া যাবে এই ফোন
  • থাকছে একটি Super AMOLED ডিসপ্লে

6 সেপ্টেম্বর লঞ্চের আগে Vivo Z1x ফোনের স্পেসিফিকেশন ফাঁস হল। 6 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোনে। Z1x ফোনে থাকবে একটি Snapdragon 712 চিপসেট। সম্প্রতি লঞ্চ হওয়া Realme 5 Pro ফোনেও একই চিপসেট ব্যবহার হয়েছে। এর সাথেই Vivo Z1x ফোনে থাকছে 4,500 mAh ব্যাটারি, VOOC ফ্ল্যাশ চার্জ সাপোর্ট। 6 সেপ্টেম্বর দুপুর 12 টায় ভারতে এই স্মার্টফোন লঞ্চ করবে Vivo।

GSMArena ওয়েবসাইটে এক রিপোর্টে জানানো হয়েছে Vivo Z1x ফোনে একটি 6.38 ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে থাকবে। এই ফোনে থাকছে একটি Snapdragon 712 চিপসেট। সাথে থাকবে 6GB RAM আর 128GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Vivo Z1x ফোনের পিছনে থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর। সাথে থাকবে একটি ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য Vivo Z1x ফোনে থাকবে একটি 32 মেগাপিক্সেল ক্যামেরা।

Vivo Z1x ফোনের ভিতরে থাকবে একটি 4,500 mAh ব্যাটারি। সাথে থাকবে 22.5W ফাস্ট চার্জ সাপোর্ট। অন্তত দুটি রঙে পাওয়া যাবে এই মিডরেঞ্জ স্মার্টফোন। ইতিমধ্যেই Vivo Z1x ফোনের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা।

ভারতে শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে Vivo Z1x। ইতিমধ্যেই এই ফোনের টিজার পেজ লঞ্চ হয়েছে সেখানে। সেই পেজে Vivo Z1x ফোন সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করেছে Flipkart। ভারতে 6 সেপ্টেম্বর এই ফোন লঞ্চ করবে Vivo।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.