ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসে গেল Vivo Y19, লঞ্চ অফারে কী সুবিধা পাওয়া যাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসে গেল Vivo Y19, লঞ্চ অফারে কী সুবিধা পাওয়া যাবে?

Vivo Y19 এর দাম 13,990 টাকা

হাইলাইট
  • চলতি মাসে থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল Vivo Y19
  • এই ফোনে রয়েছে MediaTek Helio P65 চিপসেট
  • সোমবার ভারতে এল এই ফোন

ভারতে লঞ্চ হল নতুন Vivo Y19। চলতি মাসেই থাইল্যান্ডে এই ফোন লঞ্চ হয়েছিল। এবার ভারতে লঞ্চ হল এই স্মার্টফোন। এই ফোনের পিছনে থাকছে ট্রিপল ক্যামেরা আর গ্রেডিয়েন্ট ফিনিশ। ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল নচ। সম্প্রতি চিনে Vivo Y5s নামে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন।  Vivo Y19 ফোনে থাকছে MediaTek Helio P65 চিপসেট। ভারতে গ্রেটার নয়ডায় কারখানা থেকে তৈরি হবে Vivo Y19।

Vivo Y19 এর দাম ও লঞ্চ অফার

Vivo Y19 এর দাম 13,990 টাকা। থাকছে 4GB RAM + 128GB স্টোরেজ। ইতিমধ্যেই অফলাইন রিটেল স্টোর থেকে ভারতে বিক্রি শুরু হয়েছে Vivo Y19। ম্যাগনেটিক ব্ল্যাক আর স্প্রিং হোয়াইট কালারে এই ফোন বিক্রি শুরু হয়েছে। 20 নভেম্বর Amazon.in, Flipkart, Paytm আর Tata Cliq থেকে অনলাইনে বিক্রি শুরু হবে Vivo Y19।

Vivo Y19 লঞ্চ অফারে HDFC Bank কার্ড গ্রাহকরা 5 শতাংশ আর ICICI Bank কার্ড গ্রাহকরা 10 শতাংশ ছাড় পাবেন। এছাড়াও কোন ডাউন পেমেন্ট ছাড়াই সহজ মাসিক কিস্তিতে এই ফোন কেনার সুযোগ করে দিচ্ছে Vivo।

Vivo Y19 স্পেসিফিকেশন

Vivo Y19 ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির Funtouch OS 9 স্কিন চলবে।  এই ফোনে থাকবে একটি 6.53 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ নচ। Vivo Y19 ফোনের ভিতরে থাকবে MediaTek Helio P65 চিপসেট। সাথে থাকবে 4GB RAM আর 128GB স্টোরেজ।

Vivo Y19 ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি 16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ব্যবহার করেছে Vivo। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা

Vivo Y19 ফোনের ভিতরে একটি 5,000 mAh ব্যাটারি থাকবে। সাথে থাকছে 18W ফাস্ট চার্জ সাপোর্ট। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে FuntouchOS 9.1 স্কিন।

আরও পড়ুন:

ভিডিও পাঠিয়ে চলছে হ্যাকিংয়ের চেষ্টা! সুরক্ষিত থাকতে এখনই আপডেট করুন WhatsApp

Redmi Note 8 Pro সম্পর্কে এই গুরুত্বপূর্ণ ঘোষণা করল Xiaomi

কেন পিছিয়ে গেল Redmi K30 লঞ্চ?

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.