কোম্পানির ওয়েবসাইটে দেখা গেল Vivo X23

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কোম্পানির ওয়েবসাইটে দেখা গেল Vivo X23

চিনে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে দেখা গিয়েছে Vivo X23।

হাইলাইট
  • কোম্পানির চিনের ওয়েবসাইটে Vivo X23 দেখা গিয়েছে
  • কোম্পানি জানিয়েছে শিঘ্রই বাজারে আসবে এই ফোন
  • Vivo X23ফোনে থ্রি ডি ফেস রিকগনিশান টেকনোলজি ব্যবহার করা হবে

 

2018 সালের মার্চ মাসে লঞ্চ হয়েছিল Vivo X21। ভারতের বাজারে এই ফোন এসেছিল মাত্র দুই মাস আগে। ইতিমধ্যেই কোম্পানির পরবর্তী ফোন X23 লঞ্চ করল চিনের জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা  Vivo। ইতিমধ্যেই কোম্পানির চিনের ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছে। এর সাথেই চিনে Vivo X23 ফোনের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। কবে থেকে এই ফোন বিক্রি শুরু হবে শিঘ্রই তা জানিয়ে দেবে  Vivo। ভার্টিকাল ডুয়াল ক্যামেরা ও ওয়াটারড্রপ ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে Vivo X23।

চিনে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে দেখা গিয়েছে Vivo X23। কোম্পানি জানিয়েছে শিঘ্রই বাজারে আসবে এই ফোন। আগ্রহী গ্রাহকরা নিজেদের Vivo X23ফোন কোম্পানির ওয়েবসাইট থেকে সংরক্ষিত করে রাখতে পারবেন। ওয়েবসাইটে জানানো হয়েছে Vivo X23 ফোনের স্ক্রিন টু বডি রেশিও 91.2 শতাংশ। এর সাথেই এই ফোনের ডিসপ্লের নীচে চতুর্থ জেনারেশানের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। ওয়াবসাইটে পারপেল ও ব্লু কালার ভেরিয়েন্টে Vivo X23ফোনটি দেখা গিয়েছে। যদিও ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশান এখনো কোম্পানির ওয়েবসাইটে প্রকাশ করা হয়নি।

আগে এক রিপোর্টে জানানো হয়েছিল Vivo X23ফোনে থ্রি ডি ফেস রিকগনিশান টেকনোলজি ব্যবহার করা হবে। এর সাথেই থাকবে 6.4 ইঞ্চি ফুলস্ক্রিন ডিসপ্লে Snapdragon 670 চিপসেট আর 8GB RAM। সম্প্রতি জানা গিয়েছিল 23 অগাস্ট এই ফোন লঞ্চ করবে  Vivo। এই খবর সত্যি হলে আর কয়েক দিন পরেই Vivo X23 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশান জানা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.