একটা ফোনে ছ'টা ক্যামেরা, পুজোর আগেই চমক Vivo -র

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
একটা ফোনে ছ'টা ক্যামেরা, পুজোর আগেই চমক Vivo -র

Vivo V17 Pro ফোনে 4,100mAh ব্যাটারি থাকছে

হাইলাইট
  • Vivo V17 Pro ফোনে ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে
  • ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে
  • শুক্রবার লঞ্চ হবে এই ফোন

শুক্রবার ভারতে লঞ্চ হবে Vivo V17 Pro। এই ফোনে ছয়টি ক্যামেরা থাকছে। ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা আর ফোনের সামনে পপ-আপ মডিউলে থাকছে দুটি ক্যামেরা। লঞ্চের আগে নতুন এই ফোনের টিজার প্রকাশ করেছে Vivo। Flipkart এ প্রকশিত টিজারে Vivo V17 Pro ফোনের কোয়াড ক্যামেরায় কী সেন্সর সাথবে জানানো হয়েছে।

দুর্দান্ত ডিসপ্লে আর ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Nokia 7.2

শুক্রবার দুপুর 12 টায় Vivo V17 Pro লঞ্চ ইভেন্ট শুরু হবে। ইতিমধ্যেই এই ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা থাকার খবর নিশ্চিত করেছে চিনের কোম্পানিটি। এই ফোনের পপ-আপ ক্যামেরায় থাকবে একটি 32 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর আর একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

পুজোর আগেই ভারতে আসছে Redmi 8A: সম্ভাব্য দাম ও ফিচারগুলি দেখে নিন

Flipkart এ প্রকাশিত টিজারে জানানো হয়েছে Vivo V17 Pro ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকছে। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা একটি 13 মেগাপিক্সেল 2X অপ্টকাল জুম ক্যামেরা আর একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর।

Amazon Great Indian Festival Sale 2019: কোন প্রোডাক্টে কত ছাড়? দেখে নিন

Vivo V17 Pro ফোনের ভিতরে একটি Snapdragon 675 চিপসেট থাকছে। সাথে থাকবে 8GB RAM আর 128GB স্টোরেজ। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। কানেক্টিভিটির জন্য থাকছে Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, NFC, USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক। Vivo V17 Pro এর ভিতরে থাকছে 4,100 mAh ব্যাটারি। এই ফোনের ওজন 202 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.