এটাই Vivo V17? নতুন ফোনের সম্ভাব্য ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই Vivo V17? নতুন ফোনের সম্ভাব্য ফিচারগুলি দেখে নিন

Photo Credit: Hi-Tech.Mail

Vivo V17 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে

হাইলাইট
  • Vivo V17 ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে
  • ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে
  • ফোনের ভিতরে থাকবে 4,500mAh ব্যাটারি

V সিরিজে নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে Vivo। সম্প্রতি একটি নতুন Vivo স্মার্টফোনের ছবি ইন্টারনেটে প্রকাশিত হয়েছে। রাশিয়ার একটি ওয়েবসাইটে প্রকাশিত এই ফোন Vivo V17 নামে লঞ্চ হতে পারে। ছবিতে ফোনের পিছনে ডায়মন্ড শেপের ক্যামেরা মডিউল দেখা গিয়েছে। চলতি বছর সেপ্টেম্বর মাসে লঞ্চ হয়েছিল Vivo V17 Pro। সেই ফোনের ফিচারে কাট-ছাঁট করে বাজারে আসতে চলেছে নতুন Vivo V17।

সম্প্রতি রাশিয়ার Hi-Tech.Mail ওয়েবসাইটে Vivo V17 ফোনের ছবি সামনে এসেছে। ফোনের পিছনে ডায়মন্ড শেপের ক্যামেরা মডিউল দেখা যাবে। সেখানে থাকছে চারটি ক্যামেরা। সাথে থাকবে একটি এলইডি ফ্ল্যাশ। 14 নভেম্বর চিনে লঞ্চ হবে Vivo S5। সেই ফোনেও একই ডিজাইনের ক্যামেরা থাকছে।

Vivo V17 ফোনে থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকে। ফোনের ভিতরে থাকবে 8GB RAM আর 128GB স্টোরেজ। সাথে থাকবে 4,500 mAh ব্যাটারি আর ফাস্ট চার্জ সাপোর্ট।

যদিও নতুন Vivo ফোনে কী প্রসেসর থাকছে জানা যায়নি। ভালো ডিজাইনের সাথে যে সব গ্রাহক ফোনে ভালো ক্যামেরা চান প্রধানত সেই গ্রাহকদের কথা মাথায় রেখেই নতুন এই স্মার্টফোন ডিজাইন করেছে Vivo। যদিও এই ফোন কবে লঞ্চ হবে জানা যায়নি।

আরও পড়ুন:

প্রথম ঝলকেই চমক! Vivo S5 ফোনে কী কী থাকছে?

2,000 টাকা সস্তা হল Oppo Reno 2Z আর Reno 2F

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল Vivo Y5s: দাম ও স্পেসিফিকেশন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.