ট্রিপল রিয়ার ক্যামেরা সহ কবে ভারতে আসছে Vivo V15 Pro?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ট্রিপল রিয়ার ক্যামেরা সহ কবে ভারতে আসছে Vivo V15 Pro?

Vivo V15 Pro ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা

হাইলাইট
  • 2018 সালে লঞ্চ হওয়া Vivo Nex ফোনে ছিল পপ-আপ সেলফি ক্যামেরা
  • 20 শে ফেব্রুয়ারি একটি স্মার্ট ফোন লঞ্চ করবে Vivo
  • লঞ্চ হবে Vivo V11 Pro ফোনের উত্তরসূরী Vivo V15 Pro

2018 সালে লঞ্চ হওয়া Vivo Nex ফোনে ছিল পপ-আপ সেলফি ক্যামেরা। এরপরে আর কোন ফোনে এই ধরনের ডিজাইন দেখা যায়নি। নতুন Vivo V15 Pro ফোনে আবার পপ-আপ সেলফি ক্যামেরা ডিজাইন ব্যবহার করতে চলেছে চীনের কোম্পানিটি। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক রিপোর্টে Vivo V11 Pro ফোনের উত্তরসূরী Vivo V15 Pro ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা সাথেই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা গিয়েছেল। এবার  Vivo V15 Pro লঞ্চের কথা জানাল চীনের স্মার্টফোন কোম্পানিটি। ইতিমধ্যেই বিভিন্ন সংবাদমাধ্যম দপ্তরে 20 শে ফেব্রুয়ারি একটি স্মার্ট ফোন লঞ্চ ইভেন্ট এর আমন্ত্রণ পত্র পাঠিয়েছে Vivo। তবে সেখানে কোন স্মার্ট ফোন লঞ্চ করা হবে তা উল্লেখ করা হয়নি। আমন্ত্রণপত্র ছবিতে একটি ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেখা গিয়েছে। আর এই ছবি দেখেই মনে হচ্ছে 20 শে ফেব্রুয়ারি লঞ্চ ইভেন্ট ভারতে আসতে চলেছে Vivo V15 Pro। এছাড়াও এই ফোনের ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। প্রসঙ্গত 2018 সালে লঞ্চ হওয়া Vivo V11 Pro ফোনে ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ছিল। সাথে ডিসপ্লের উপরে নচের মধ্যে ছিল সেলফি ক্যামেরা। 2018 সালের সেপ্টেম্বর মাসে ভারতে এসেছিল এই স্মার্ট ফোন।

 

আরও পড়ুন: বাজেট সেগমেন্টে লঞ্চ হল Redmi Go: দাম ও স্পেসিফিকেশান দেখে নিন

 

এই সপ্তাহের শুরুতেই টুইটারে নতুন Vivo V15 Pro ফোনের কেসের একটি ছবি প্রকাশিত হয়েছিল। ছবিতে ট্রিপল ক্যামেরা সেটআপ এর উপরে একটি কাট আউট ডিজাইন দেখা গিয়েছে। সেখানেই ফোনের পপ-আপ সেলফি ক্যামেরা টি থাকবে বলে মনে করা হচ্ছে। এছাড়াও Vivo V15 Pro ফোনে থাকছে 3.5 মিলিমিটার হেডফোন জ্যাক।

 

আরও পড়ুন: ধামাকা সেল নিয়ে হাজির ‘Xiaomi', কোন ফোনে কত ডিসকাউন্ট?

 

ফোনের পিছনের দিকের কাট আউট দেখে মনে হচ্ছে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ব্যবহার করবে Vivo। রিপোর্ট সত্যি হলে এই প্রথম কোম্পানির কোন ফোনের  পিছনে তিনটি রিয়ার ক্যামেরা দেখা যাবে।গত বছর লঞ্চ হওয়া Vivo V11 Pro ফোনে ছিল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

 

আরও পড়ুন: দুর্দান্ত ক্যামেরা নিয়ে ভারতে এল Vivo Y91, দাম ও স্পেসিফিকেশান দেখে নিন

 

প্রকাশিত ছবিতে Vivo V15 Proফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর জন্য কোন কাট আউট দেখা যায়নি। অর্থাৎ Vivo V11 Pro ফোনের মতোই এই ফোনেও ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করবে চীন এর কোম্পানিটি।

 

আরও পড়ুন:  অক্টা-কোর প্রসেসার, 128GB স্টোরেজ নিয়ে এল Vivo Z3i Standard

 

এর আগে ভারতে Vivo Nex ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা দেখা গিয়েছিল। লঞ্চের সময় এই ফোনের দাম 44,990 টাকা হলেও সম্প্রতি এই ফোনের দাম কমে হয়েছে 39,990 টাকা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন