Redmi Note 7 Pro কে টেক্কা দিতে আসছে Vivo U3, লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi Note 7 Pro কে টেক্কা দিতে আসছে Vivo U3, লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

Vivo U3 ফোনে থাকছে Snapdragon 675 চিপসেট

হাইলাইট
  • Vivo U3 ফোনে Snapdragon 675 চিপসেট থাকবে
  • এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে
  • আর থাকছে একটি 5,000 mAh ব্যাটারি

শীঘ্রই লঞ্চ হবে Vivo U3। সম্প্রতি এক টিজারে Vivo জানিয়েছে এই ফোনে Snapdragon 675 চিপসেট থাকবে। চলতি বছরের শুরুতে লঞ্চ হওয়া Redmi Note 7 Pro ফোনেও একই চিপসেট ব্যবহার হয়েছিল। গত মাসে তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে U সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল Vivo। গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল Vivo U10 আর চিনে লঞ্চ হয়েছিল Vivo U3x। এবার Vivo U3 ফোনের টিজার সামনে এল।

সম্প্রতি চিনের এক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট পোস্টে Vivo জানিয়েছে Vivo U3 ফোনে Snapdragon 675 চিপসেট থাকবে। ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা। এছাড়াও থাকছে গ্রেডিয়েন্ট ফিনিশ আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এসে গেল Vivo Y11 (2019), ফিচারগুলি দেখে নিন

vivo u3 snapdragon 675 weibo Vivo U3

Vivo U3 ফোনের টিজার প্রকাশিত হয়েছে
ছবি: Weibo

টিজারে প্রকাশিত ছবিতে দেখা গিয়েছে Vivo U3 ফোনের নীচে থাকছে মাইক্রো ইউএসবি পোর্ট, 3.5 মিমি অডিও জ্যাক আর লাউড স্পিকার গ্রিল।

Vivo U3 সম্ভাব্য স্পেসিফিকেশন

সম্প্রতি চিনের সার্টিফিকেশন ওয়েবসাইট TENAA তে Vivo U3 ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। জানা গিয়েছিল এই ফোনে থাকবে একটি 6.3 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে ওয়াটার ড্রপ নচ। Vivo U3 ফোনের ভিতরে থাকবে Snapdragon 675 চিপসেট। সাথে থাকবে 4GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ।

64MP ক্যামেরা, গেমিং চিপসেট সহ লঞ্চ হল Redmi Note 8 Pro

vivo v1934a tenaa Vivo 1934A/T

TENAA ওয়েবসাইটে Vivo U3 ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে
ছবি: TENAA

ফোল্ডেবেল স্মার্টফোন দুনিয়ায় নতুন চমক! নভেম্বরে আসছে Motorola Razr 2019

Vivo U3 ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি 16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ব্যবহার করেছে Vivo। সাথে থাকছে 8 মেগাপিক্সেল আর 2 মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা

Vivo U3 ফোনের ভিতরে একটি 5,000 mAh ব্যাটারি থাকবে। সাথে থাকছে 18W ফাস্ট চার্জ সাপোর্ট। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে FuntouchOS 9.1 স্কিন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.