লক্ষ্য তরুণ প্রজন্ম, আজ ভারতে আসছে Vivo U10: কী থাকছে এই ফোনে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লক্ষ্য তরুণ প্রজন্ম, আজ ভারতে আসছে Vivo U10: কী থাকছে এই ফোনে?

Photo Credit: Vivo

Vivo U10 ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে

হাইলাইট
  • আজ নতুন দিল্লিতে লঞ্চ হবে Vivo U10
  • এই ফোনে Snapdragon 665 চিপসেট থাকছে
  • ফোনের ভিতরে 5,000mAh ব্যাটারি থাকবে

আজ ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে Vivo। মঙ্গলবার ভারতে লঞ্চ হবে নতুন Vivo U10। আজ নতুন দিল্লিতে এক অনুষ্ঠানে ভারতবাসীর সামনে এই ফোন নিয়ে আসছে চিনের কোম্পানিটি। শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে Vivo U10। লঞ্চের পরে অনলাইনে শুধুমাত্র Amazon.in  থেকে পাওয়া যাবে এই ফোন। Vivo U10 এর ভিতরে থাকছে Snapdragon 665 চিপসেট, 5,000 mAh ব্যাটারি আর 18W ফাস্ট চার্জ সাপোর্ট।

Vivo U10 অনলাইনে সরাসরি দেখবেন কীভাবে?

Vivo India অফিশিয়াল YouTube চ্যানেল থেকে Vivo U10 লঞ্চ সরাসরি সম্প্রচার হবে। মঙ্গলবার দুপুর 12 টায় শুরু হচ্ছে লঞ্চ ইভেন্ট। নীচে প্লে বাটনে ক্লিক করে এই লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে।

Vivo U10 সম্ভাব্য স্পেসিফিকেশন

ভারতে শুধুমাত্র অনলাইনে বিক্রি হবে Vivo U সিরিজের ফোনগুলি। এটাই U সিরিজের প্রথম স্মার্টফোন। Vivo U10 ফোনে থাকছে একটি 6.35 ইঞ্চি HD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল নচ। Vivo U10 এর ভিতরে থাকছে একটি Snapdragon 660 চিপসেট, 4GB RAM আর 256GB স্টোরেজ। ফোনের ভিতরে থাকছে একটি 5,000 mAh ব্যাটারি আর 18W ফাস্ট চার্জ সাপোর্ট। ইলেকট্রিক ব্লু আর থান্ডার ব্ল্যাক কালাতে এই ফোন লঞ্চ করছে Vivo।

Vivo U10 ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকছে 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে একটি 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সিং ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.