পরবর্তী Vivo ফোনে থাকবে 10GB RAM

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পরবর্তী Vivo ফোনে থাকবে 10GB RAM

Photo Credit: Weibo

Vivo Nex 2 ফোনে থাকবে ডুয়াল ডিসপ্লে আর ট্রিপল ক্যামেরা

হাইলাইট
  • Vivo Nex 2 ফোনে দুটি ডিসপ্লে থাকবে
  • সাথে থাকবে 10GB RAM
  • Snapdragon 845 চিপসেট সহ এই স্মার্টফোন বাজারে আসতে চলেছে

পপ আপ ক্যামেরা ও বেজেল লেস ডিসপ্লের জন্য নজর কেড়েছিল Vivo Nex। তবে Vivo Nex 2 ফোনে বেজেল লেস ডিসপ্লের সাথেই ফোনের সামনে ও পিছনে একটি করে মোট দুটি ডিসপ্লে থাকবে। সম্প্রতি লঞ্চ হওয়া Nubia X ফোনে একই ধরনের ডিজাইন দেখা গিয়েছিল। সম্প্রতি বেঞ্চমার্কিং ওয়েবসাইট GeekBench এ দেখা গিয়েছে Vivo Nex 2 ফোনে থাকবে 10GB RAM আর Android Pie অপারেটিং সিস্টেম। আগে এক রিপোর্টে Vivo Nex 2 ফোনের ছবনি দেখা গেলেও নতুন রিপোর্টে ছবির সাথেই এই ফোনের স্পেসিফিকেশান ফাঁস হয়েছে।

GeekBench ওয়েবসাইটে দেখা গিয়েছে Vivo Nex 2 ফোনে থাকবে 10GB RAM। আগে একাধিক রিপোর্টে জানানো হয়েছিল লেটেস্ট Snapdragon 855 চিপসেট ব্যবহার না করে Snapdragon 845 চিপসেট সহ এই স্মার্টফোন বাজারে আসতে চলেছে। এছাড়াও জানা গিয়েছে লঞ্চের সময় Vivo Nex 2 ফোনে Android Pie অপারেটিং সিস্টেম প্রি-ইনস্টলড থাকবে।

চিনে Vivo Nex 2 ফোনের টিজার প্রকাশ করেছে Vivo। প্রতিবেশী দেশে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে Vivo Nex 2 ফোনের তিনটি টিজার প্রকাশ করা হয়েছে। এই টিজারে দেখা গিয়েছে Vivo Nex 2 ফোনে দুটি ডিসপ্লে থাকবে। ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা। ডিসেম্বরে বাজারে আসবে এই স্মার্টফোন। টিজারে এই কথা জানিয়েছে চিনের কোম্পানিটি।

সম্প্রতি চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে Vivo Nex 2 ছবি প্রকাশিত হয়েছে। ফোনের পিছনে ডিসপ্লে থাকার জন্যই Vivo Nex 2 ফোনের সামনে কোন ক্যামেরা থাকবে না। তাই ফোনের সামনে সম্পূর্ণ বেজেল লেস ডিসপ্লে থাকছে। এছাড়াও ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.