লঞ্চ হল টিজার, সেপ্টেম্বরে বাজারে আসবে Vivo V11 Pro

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চ হল টিজার, সেপ্টেম্বরে বাজারে আসবে Vivo V11 Pro

Vivo V11 Pro ফোনের টিজার লঞ্চ করল Vivo।

হাইলাইট
  • 6 সেপপ্টেম্বর Vivo V11 Pro লঞ্চের কথা জানাল Vivo
  • এই ফোনের ডুয়াল ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে
  • V11 Pro ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে

 

Vivo V11 Pro ফোনের টিজার লঞ্চ করল Vivo। আগামী মাসে লঞ্চ হবে এই ফোন। Vivo V11 Pro ও Vivo X23 ফোনদুটি লঞ্চ করবে চিনের স্মার্টফোন কোম্পানি সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে Vivo X23। এবার 6 সেপপ্টেম্বর Vivo V11 Pro লঞ্চের কথা জানাল Vivo। ইতিমধ্যেই এই ফোন লঞ্চ ইভেন্টের আমন্ত্রণপত্র Gadgets360 দপ্তরে পৌঁছেছে। এই টিজারে দেখা যাচ্ছে Vivo V11 Pro ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। এর সাথেই থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ আর ফুল ভিউ ডিসপ্লে।

সম্প্রতি মাইক্রো ব্লগিং সাইট Twitter এ এক পোস্টে Vivo জানিয়েছে এই ফোনের ডুয়াল ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে। এর সাথেই জানা গিয়েছে V11 Pro ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর থাকবে একটি ফুল ভিউ ডিসপ্লে।

মনে করা হচ্ছে এই ফোনের ডিসপ্লে নচ সম্পূর্ণ বাদ দেওয়া হয়নি। এই ফোনের ডিসপ্লের উপরে ছোট কালো নচে ফোনের ফ্রন্ট ক্যামেরা থাকবে। সম্প্রতি Oppo F9 Pro ফোনে এই ধরনের নচ দেখা গিয়েছে।

Vivo V11 Pro তে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চলবে। Vivo V11 Pro ফোনে থেকবে একটি 6.41 ইঞ্চি FHD+ ডিসপ্লে। এর সাথেই থাকবে Snapdragon 660 চিপসেট, 128GB স্টোরেজ আর 6GB RAM। ফাস্ট চার্জিং সহ Vivo V11 Pro তে থাকবে একটি 3,400 mAh ব্যাটারি।

ছবি তোলার জন্য Vivo V11 Pro তে একটি ডুয়াল ক্যামেরা সেট আপ থাকবে। এই ক্যামেরায় একটি 12MP প্রাইমারি সেন্সার আর একটি 5MP সেকেন্ডারি সেন্সার থাকবে।  সেলফি তোলার জন্য Vivo V11 Pro তে থাকবে একটি 25MP ফ্রন্ট ক্যামেরা।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.