Xperia 2 লঞ্চ করে স্মার্টফোন দুনিয়ায় ঘুরে দাঁড়াতে চাইছে Sony

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Xperia 2 লঞ্চ করে স্মার্টফোন দুনিয়ায় ঘুরে দাঁড়াতে চাইছে Sony

Photo Credit: WinFuture

Sony Xperia 2 ফোনের ছবি সামনে এসেছে

হাইলাইট
  • 5 সেপ্টেম্বর লঞ্চ হবে Sony Xperia 2
  • এই ফোনে Snapdragon 855 চিপসেট থাকতে পারে
  • বার্লিনে লঞ্চ হবে এই ফোন

চলতি সপ্তাহে বার্লিনের IFA 2019 ইভেন্টে লঞ্চ হবে Sony Xperia 2। 2019 সালের শুরুতে বার্সেলোনায় লঞ্চ হয়েছিল Sony Xperia 1। এবার লঞ্চ হতে চলেছে সেই ফোনের পরবর্তী ভার্সান। 5 সেপ্টেম্বর ভারতীয় সময় বিকাল 4 টে 30 মিনিটে বার্লিনে এই লঞ্চ ইভেন্ট শুরু হবে। জার্মানি থেকে সেই ইভেন্টের সব খবর সরাসরি জানাতে উপস্থিত থাকবে Gadgets 360 এর প্রতিনিধি।

সম্প্রতি জার্মানির এক ওয়াবসাইটে Sony Xperia 2 ফোনের ছবি প্রকাশিত হয়েছে। সব দিক থেকে Sony -র পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন দেখা গিয়েছে। লাল সাদা ও নীল রঙে এই ফোন দেখা গিয়েছে। প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে Sony Xperia 2 এর পরিবর্তে Xperia 1 Compact নামেও লঞ্চ হতে পারে এই ফোন। তবে বাজারে অন্যান্য ফোনের তুলনায় এই ফোনে ছোট ডিসপ্লে থাকবে।

Sony Xperia 2 অথবা Xperia 1 Compact ফোনে থাকতে পারে 6.1 ইঞ্চি FHD+ ডিসপ্লে। থাকতে পারে একটি AMOLED HDR ডিসপ্লে। ফোনের ভিতরে থাকতে পারে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকতে পারে 6GB RAM আর 128GB স্টোরেজ।

ছবিতে Sony Xperia 2 ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেখা গিয়েছে। এই ক্যামেরায় তিনটি 12 মেগাপিক্সেল সেন্স্র থাকবে বলে জানানো হয়েছে। এর মধ্যে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা অন্যটি 2x টেলিফটো লেন্স। ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

গোটা বিশ্বের স্মার্টফোন বাজারে চিনা কোম্পানিগুলির রমরমা শুরু হওয়ার পরে ক্রমশ জমি হারাতে শুরু করেছিল Sony। এবার নতুন ফ্ল্যাগশিপ লঞ্চ করে স্মার্টফোন দুনিয়ায় ঘুরে দাঁড়াতে চাইছে জাপানের কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.