আজ Samsung Galaxy Note 10 লঞ্চ সরাসরি দেখবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ Samsung Galaxy Note 10 লঞ্চ সরাসরি দেখবেন কীভাবে?

Photo Credit: Twitter/ Ishan Agarwal

বুধবার নিউ ইয়র্কে GalaXy Note সিরিজের একাধিক স্মার্টফোন লঞ্চ করবে Samsung

হাইলাইট
  • Samsung Galaxy Note 10+ ফোনে থাকছে একটি 6.8 ইঞ্চি ডিসপ্লে
  • 5G ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে Galaxy Note 10+
  • ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা

বুধবার Galaxy Note সিরিজের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে Samsung। এই দুটি ফোন হল Samsung Galaxy Note 10 আর Galaxy Note 10+।  বুধবার নিউ ইয়র্কে এক ইভেন্টে এই দুই ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করবে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। প্রায় দুই মাস ধরে এই ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করেছে। সামনে এসেছে এই ফোনের সম্ভাব্য দাম, ডিজাইন ও স্পেসিফিকেশন।

বুধবার ইউ ইয়র্কে স্থানীয় সময় বিকাল 4 টেয় (ভারতীয় সময় বৃহস্পতিবার রাত 1 টা 30 মিনিট) Galaxy Note সিরিজ লঞ্চ ইভেন্ট শুরু হবে। Samsung ওয়েবসাইট থেকে এই ইভেন্ট সরাসরি দেখা যাবে। এছাড়াও YouTube থেকে সরাসরি দেখা যাবে এই ইভেন্ট। এখনও সেই লাইভ স্ট্রিমের লিঙ্ক প্রকাশ করেনি Samsung। এই ইভেন্টে উপস্থিত থাকবে Gadgets 360। নিউ ইয়র্ক থেকে সব খবর সবার আগে আপনাদের কাছে পৌঁছে দেবে Gadgets 360।

Samsung Galaxy Note 10 আর Galaxy Note 10+ ছাড়াও বুধবারের ইভেন্টে তৃতীয় একটি ফোন লঞ্চ করতে পারে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। এই ইভেন্টে 5G ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে Galaxy Note 10+। তবে এই ফোনে 5G সাপোর্ট ছাড়া Galaxy Note 10+ এর থেকে আলাদা কিছু থাকবে না।

Samsung Galaxy Note 10+ ফোনে থাকছে একটি 6.8 ইঞ্চি ডিসপ্লে। অন্যদিকে Samsung Galaxy Note 10 ফোনে থাকবে 6.3 ইঞ্চি ডিসপ্লে। 8GB RAM আর 256GB স্টোরেজে Galaxy Note 10 পাওয়া যাবে। Galaxy Note 10+  ফোনে থাকতে পারে 12GB RAM আর 512GB স্টোরেজ।

Samsung Galaxy Note 10+ ফোনে থাকবে 5G সাপোর্ট। এই ফোনের ভিতরে থাকবে একটি 4,300 mAh ব্যাটারি। অন্যদিকে Galaxy Note 10 ফোনে থাকতে পারে 3,500 mAh ব্যাটারি।

Samsung Galaxy Note 10 সিরিজের দুটি ফোনেই থাকবে এজ টু এজ ইনফিনিটি ডিসপ্লে। এই দুই ফোনের ডিসপ্লের পাশে থাকবে পাতলা বেজেল। Galaxy Note সিরিজের অন্যান্য ফোনের মতোই এই ফোনেও থাকবে S-Pen সাপোর্ট।

গেমারদের জন্য এই দুই ফোনেই থাকবে লেটেস্ট স্পেসিফিকেশন। Microsoft এর সাথে হাত মিলিয়ে Galaxy Note 10 আর GalaXy Note 10+ সহজেই PC -র সাথে কানেক্ট করার ব্যবস্থা নিয়ে আসছে Samsung।

999 ইউরো (প্রায় 77,400 টাকা) থেকে Samsung Galaxy Note 10 এর দাম শুরু হতে পারে। অন্যদিকে Galaxy Note 10+ এর দাম শুরু হতে পারে 1,150 ইউরো (প্রায় 89,100 টাকা) থেকে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.