সেপ্টেম্বরে ভারতে আসছে 48MP ক্যামেরার Samsung Galaxy M30s

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সেপ্টেম্বরে ভারতে আসছে 48MP ক্যামেরার Samsung Galaxy M30s

Samsung Galaxy M30s ফোনে থাকবে বিশাল ব্যাটারি

হাইলাইট
  • Galaxy M30s ফোনে থাকবে এই সেগমেন্টে অন্য যে কোন ফোনের থেকে বড় ব্যাটারি
  • ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর
  • ফোনের ভিতরে থাকছে Exynos চিপসেট

ভারতের মিশরেঞ্জ বাজারে নিজেদের জমি আরও শক্ত করতে সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হবে Samsung Galaxy M30s। এই ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি 48 MP প্রাইমারি সেন্সর ব্যবহার করেছে Samsung। ভারতে শুধুমাত্র অনলাইন থেকে কেনা যায় Galaxy M সিরিজের স্মার্টফোনগুলি। Galaxy M30s ফোনের ভিতরে থাকবে একটি Exynos প্রসেসর।

IANS এ প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে Samsung Galaxy M30s ফোনের পিছনে থাকবে একটি ট্রিপল ক্যামেরা সেট আপ। সেখানে থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। Mi A3,  Realme 5 Pro আর Redmi K20 ফোনের সাথে প্রতিযোগীতায় নতুন এই স্মার্টফোন ভারতে আনছে Samsung।

“Galaxy M30s ফোনে থাকবে এই সেগমেন্টে অন্য যে কোন ফোনের থেকে বড় ব্যাটারি। Galaxy M30s ফোনে থাকবে ফাস্ট চার্জিং সাপোর্ট।” IANS কে জানিয়েছে এক সূত্র। 2019 সালের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Galaxy M সিরিজ। তরুন প্রজন্মের গ্রাহকদের কথা মাথায় রেখেই এই ফোন লঞ্চ হয়েছিল। বাজেট ও মিডরেঞ্জ সিরিজের Galaxy M ফোনগুলি শুধুমাত্র অনলাইনে পাওয়া যাবে।

ইতিমধ্যেই ভারতে রয়েছে এই সিরিজের Galaxy M10, Galaxy M20, Galaxy M30 আর Galaxy M40। Amazon.in আর Samsung.com থেকে এই স্মার্টফোনগুলি কেনা যায়। সেপ্টেম্বরে লঞ্চের পরে Galaxy M30s এই সিরিজের পঞ্চম স্মার্টফোন হতে চলেছে।

ইতিমধ্যেই Galaxy M সিরিজ লঞ্চ করে ভারতের স্মার্টফোন বাজারে অনেকটা ঘুরে দাঁড়িয়েছে Samsung। 2019 সালের দ্বিতীয় ত্রৈমাসিকের শেষে ভারতের স্মার্টফোন বাজারে এক নম্বরে থাকা Xiaomi -র সাথে দুরত্ব অনেকটা কমিয়ে এনেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। 2019 সালে Galaxy M সিরিজের সাথেই লঞ্চ হয়েছিল Galaxy A সিরিজ। Samsung -কে ভারতে বিপুল সাফল্য এনে দিয়েছে Galaxy A সিরিজের ফোনগুলিও।

ভারতে 7,000 টাকা থেকে 25,000 টাকা দামের মধ্যের স্মার্টফোনগুলি সবথেকে জনপ্রিয়। এই দামের মধ্যেই Galaxy A আর Galaxy M সিরিজের বিভিন্ন স্মার্টফোন লঞ্চ হয়েছে। Xiaomi আর Realme এর সাথে সমানে সমানে লড়াই চালিয়ে যাচ্ছে এই স্মার্টফোনগুলি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.