Galaxy M সিরিজে কবে Android Pie আপডেট পাঠাবে Samsung?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Galaxy M সিরিজে কবে Android Pie আপডেট পাঠাবে Samsung?

Samsung Galaxy M30, Galaxy M20, Galaxy M10 ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চলে

হাইলাইট
  • বছরের শুরুতে Galaxy M সিরিজে তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছিল Samsung
  • এই তিন ফোনে Android Pie অপারেটিং সিস্টেম পৌঁছাবে
  • 3 জুন এই আপডেট পৌঁছে যাবে

বছরের শুরুতে Galaxy M সিরিজে তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছিল Samsung। এই ফোনগুলি হল Samsung Galaxy M30, Galaxy M20 আর Galaxy M10। Android Oreo অপারেটিং সহ লঞ্চ হয়েছিল এই ফোনগুলি। লঞ্চের সময় এই তিন ফোনে Android Pie আপডেট পাঠানোর প্রতিশ্রুতি দিয়েছিল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। অবশেষে Samsung Galaxy M30, Galaxy M20 আর Galaxy M10 ফোনে Android Pie অপারেটিং সিস্টেম আসতে চলেছে। 3 জুন এই ফোনগুলিতে আপডেট পৌঁছে যাবে। এই আপডেটের পরে ফোনের পারফর্মেন্সে উন্নতি হবে বলে জানিয়েছে Smasung।

শুক্রবার এক বিবৃতিতে Samsung জানিয়েছে, Samsung Galaxy M30, Galaxy M20, Galaxy M10 আপডেট রিলিজের দিন ক্রমশ এগিয়ে আসছে। ভারতে 3 জুন থেকে Galaxy M সিরিজের ফোনে Android Pie আপডেট পাঠানো শুরু হবে।

Samsung জানিয়েছে এই আপডেটের ফলে আরও সুরক্ষিত হবে Galaxy M সিরিজের তিনটি স্মার্টফোন। এছাড়াও পারফর্মেন্সে উন্নতি হবে বলে জানিয়েছে কোম্পানি। তবে এই আপডেটে ঠিক কী কী পরিবর্তন আসছে তা জানা যায়নি।

2019 সালের জানুয়ারি মাসে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M20 আর Galaxy M10। পরে ফেব্রুয়ারি মাসে বাজারে আসে Samsung Galaxy M30।

শিঘ্রই Galaxy M40 লঞ্চের পরিকল্পনা করছে Samsung। এই ফোনে থাকতে পারে Snapdragon 675 চিপসেট, 6GB RAM, 128GB স্টোরেজ, 5,000 mAh ব্যাটারি। 25,000 টাকার আশেপাশে ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.