Galaxy Fold 5G-রই নতুন সংস্করণ Samsung Galaxy W20, জানাচ্ছে TENAA-র ওয়েবসাইট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Galaxy Fold 5G-রই নতুন সংস্করণ Samsung Galaxy W20, জানাচ্ছে TENAA-র ওয়েবসাইট

Photo Credit: TENAA

amsung Galaxy W20 5G কেবল Galaxy Fold 5G মডেলেরই এক নবনির্মিত সংস্করণ

হাইলাইট
  • ১৯ নভেম্বর চিনা টেলিকম সংস্থা ও Samsung দেশে ফোনটি আনতে চলেছে
  • থমে সংস্থার দেশীয় বাজার এবং পরে ভারত ও চিনের বাজারে এসে পড়ে এই ফোন
  • Galaxy W20 5G-র মডেল নম্বর সম্ভবত Samsung SM-W2020

TENAA-র ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, Samsung Galaxy W20 5G কেবল Galaxy Fold 5G মডেলেরই এক নবনির্মিত সংস্করণ। তবে বেশি উন্নত প্রসেসর। কিন্তু এটি কোনও নতুন স্মার্টফোন নয়। TENAA-র ওয়েবসাইট জানাচ্ছে, Galaxy W20 5G-র মডেল নম্বর সম্ভবত Samsung SM-W2020। যা Samsung Galaxy Fold 5G-র সঙ্গে মিলে যাচ্ছে। কেবল প্রসেসর লক স্পিড ও ব্যাটারি ছাড়া। যে ছবি ওই ওয়েবসাইটে দেখা যাচ্ছে, তা Samsung-এর প্রথম ফোল্ডেবল স্মার্টফোনের মতোই দেখতে এই ফোন। TENAA-র ওয়েবসাইট আরও জানাচ্ছে, Samsung SM-W2020-র প্রসেসর ক্লক স্পিড 2.956GHz / 2.4GHz / 1.78GHz (1 core + 3 core + 4 core সেটআপের জন্য) যা Galaxy Fold-এর Snapdragon 855 SoC-র 2.84GHz + 2.41GHz + 1.78GHz থেকে আলাদা। 
সম্ভবত Snapdragon 855+ SoC থাকবে এই ফোনে Snapdragon 855-এর পরিবর্তে যা Galaxy Fold-এ ব্যবহৃত হয়। 
পাশাপাশি ব্যাটারি ক্ষমতাও ভিন্ন। Galaxy Fold-এর 4G সংস্করণের ব্যাটারি 4380mAh  এবং Galaxy Fold-এর 5G সংস্করণের ব্যাটারি 4,235mAh. সেখানে এই ফোনের ব্যাটারি 4,135mAh। 
প্রসঙ্গত, গত বছর এবছরের ফেব্রুয়ারিতে 4G ও 5G দুই ভাইব্র্যান্ট লঞ্চ করেছিল Samsung। কিন্তু শেষ পর্যন্ত মান নিয়ে সমস্যা হওয়ায় শেষ পর্যন্ত ফোনের মুক্তি পিছিয়ে দেওয়া হয়। শেষ পর্যন্ত এবছরের সেপ্টেম্বরে Samsung Galaxy Fold বাজারে আসে। প্রথমে সংস্থার দেশীয় বাজার এবং পরে ভারত ও চিনের বাজারে এসে পড়ে এই ফোন। 
আগামী ১৯ নভেম্বর চিনা টেলিকম সংস্থা ও Samsung দেশে একটি ঘোষণা করে ফোনটি আনতে চলেছে। সংস্থার তরফে ঘোষণা হলেই সমস্ত তথ্য আপনাদের জানাবে Gadgets 360। 
Ultra-Thin Glass (UTG) বিক্রয়কারী সংস্থা Dowoo Insis-এ বিনিয়োগ বাড়িয়েছে Samsung। এই সংস্থার তৈরি Ultra-Thin Glass ব্যবহৃত হবে ফোল্ডিং ফোনে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.