বুধবার বিক্রি শুরু হল Samsung Galaxy S9+ সানরাইজ গোল্ড এডিশান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বুধবার বিক্রি শুরু হল Samsung Galaxy S9+ সানরাইজ গোল্ড এডিশান
হাইলাইট
  • 128GB স্টোরেজ ভেরিয়েন্টেই পাওয়া যাবে নতুন সানরাইজ গোল্ড Galaxy S9+
  • 15 জুন থেকে নতুন সানরাজ গোল্ড কালার ভেরিয়েন্টের প্রি বুকিং শুরু হয়েছিল
  • সানরাইজ গোল্ড Galaxy S9+ এর দাম 68,900 টাকা

 

ভারতে নতুন কালার ভেরিয়েন্টে লঞ্চ হল Samsung Galaxy S9+। 15 জুন থেকে নতুন সানরাজ গোল্ড কালার ভেরিয়েন্টের প্রি বুকিং শুরু হয়েছিল। আর আজ (20 জুন) থেকে সানরাজ গোল্ড Galaxy S9+ এর বিক্রি শুরু হবে। সারা দেশের রিটেল স্টোর থেকে ইএ ফোন কিনতে পাওয়া যাবে। এছাড়াও কোম্পানির অনলাইন শপ ও ফ্লিপকার্টে এই ফোন প্রি বুক করা যাচ্ছে। এই বছর মার্চ মাসে লঞ্চ হয়েছিল কোম্পানির ফ্ল্যাগশিপ ফোনটি। শুরুতে কোরাল ব্লু, লিল্যাক পারপেল আর মিডনাইট ব্ল্যাক কালার ভেরিয়েন্টে এই ফোন লঞ্চ হয়েছিল। গত সপ্তাহে Galaxy S9+ এর নতুন কালার ভেরিয়েন্টে লঞ্চের কথা ঘোষনা করেছিল স্যামসাং ইন্ডিয়া।

 

শুধুমাত্র 128GB স্টোরেজ ভেরিয়েন্টেই পাওয়া যাবে নতুন সানরাইজ গোল্ড Galaxy S9+। সানরাইজ গোল্ড Galaxy S9+ এর দাম 68,900 টাকা। কোম্পানি জানিয়েছে সীমিত সংখ্যক সানরাইজ গোল্ড Galaxy S9+ তৈরী করবে স্যামসাং। আজ (20 জুন) থেকে বিভিন্ন রিটেল স্টোর থেকে এই ফোন কিনতে পাওয়া যাবে। এছাড়াও স্যামসাং শপ ও ফ্লিপকার্টে প্রিবুকিং শুরু হবে। এছাড়াও গ্রাহকরা Paytm Mall বা ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে এই ফোন কিনলে গ্রাহকদের 9000 টাকা ক্যাশব্যাক অফার দেবে স্যামসাং।

 

গত মাসে প্রথম বার্গেন্ডি রেড কালারের সাথে সানরাইজ গোল্ড Galaxy s9+ কালার ভেরিয়েন্ট লঞ্চ করেছিল স্যামসাং। প্রসঙ্গত এই ফোনে রয়েছে AR Emoji ফিচার। অ্যাপেল এর Animoji ফিচারের সাথে টক্কর দিতেই রি ফিচার লঞ্চ করা হয়েছিল।

 

Galaxy S9+ এ রয়েছে একটি 6.2 ইঞ্চি Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। এর সাথেই রয়েছে নিজস্ব Exynos 9810 প্রসেসার, সাথে রয়েছে 6GB RAM, 128GB স্টোরেজ। এছাড়াও ফোনের ভিতরে রয়েছে 3500mAh ব্যাটারি। এই ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। একটি 12MP প্রাইমারি সেন্সারের সাথে এই ক্যামেরায় রয়েছে একটি 12MP টেলিফটো সেন্সার। ফোনের অপারেটিং সিস্টেম লেটেস্ট Amdroid Oreo।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.