লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy S11+ ফোনের বিভিন্ন ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy S11+ ফোনের বিভিন্ন ফিচার

Photo Credit: OnLeaks/ CashKaro

Samsung Galaxy S11+ ফোনের পিছনে পাঁচটা ক্যামেরা থাকবে

হাইলাইট
  • Samsung Galaxy S11+ ফোনে কার্ভড ডিসপ্লে থাকছে
  • থাকছে লেজার অটো-ফোকাস
  • এই ফোনে 108 মেগাপিক্সেল সেন্সর থাকবে

2020 সালের শুরুতে লঞ্চ হবে Samsung Galaxy S11 সিরিজ। ইতিমধ্যেই এই সিরিজের Galaxy S11 আর Galaxy S11e ফোনের বিভিন্ন ফিচার সামনে এসেছে। এবার Samsung Galaxy S11+ ফোন সম্পর্কে একাধিক তথ্য ইন্টারনেটে ফাঁস হয়ে গেল। Galaxy S11+ ফোনের পিছনে পাঁচটা ক্যামেরা থাকবে। সাথে থাকবে একটি লেজার অটো-ফোকাস মডিউল আর একটি এলইডি ফ্ল্যাশ। Galaxy S11 সিরিজের ফোনে  120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে ব্যবহার করতে পারে Samung। Samsung Galaxy S11+ ফোনে থাকতে পারে Exynos 9830 চিপসেট।

OnLeaks ও CashKaro তে প্রকাশিত রিপোর্ট থেকে Samsung Galaxy S11+ ফোনের ছবি সামনে এসেছে। এই ফোনের মেটাল ফ্রেমের আয়তন 166.9x76x8.8 মিমি। ফোনের পিছনে ক্যামেরা বাম্পটি 10.2 মিমি চওড়া।

Galaxy S11+ ফোনে একটি কার্ভড AMOLED ডিসপ্লে থাকবে। এই ফোনে থাকবে একটি 6.9 ইঞ্চি ডিসপ্লে। Galaxy S10+ ফোনেও একই আকারের ডিসপ্লে ব্যবহার হয়েছিল। Galaxy S11+ ফোনের ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এছাড়াও ইন্টারনেটে প্রকাশিত ছবিতে Galaxy S11+ ফোনের পিছনে পাঁচটা ক্যামেরা দেখা গিয়েছে। পাঁচটা ক্যামেরার সাথেই ক্যামেরা মডিউলে থাকবে একটি লেজার অটো-ফোকাস সেন্সর আর একটি এলইডি ফ্ল্যাশ।

সম্প্রতি একাধিক রিপোর্টে জানানো হয়েছিল Galaxy S11+ ফোনের প্রাইমারি ক্যামেরায় 108 মেগাপিক্সেল সেন্সর থাকবে। সাথে থাকবে 5X অপটিকাল জুম। এই ক্যামেরায় থাকবে 8K ভিডিও রেকর্ডিং সাপোর্ট।

samsung galaxy s11 plus render onleaks cashkaro Samsung Galaxy S11 Plus

Samsung Galaxy S11+ ফোনের নীচে থাকবে USB Type-C পোর্ট আর স্পিকার গ্রিল
ছবি: OnLeaks/ CashKaro

সেলফি তোলার জন্য Galaxy S11+ ফোনের পিছনে পাঁচটা ক্যামেরা থাকবে। Galaxy S1-+ ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা ব্যবহার হয়েছিল।

Samsung Galaxy S11+ ফোনের নীচে থাকছে USB Type-C পোর্ট আর স্পিকার গ্রিল। ফোনের উপরে থাকছে সেকেন্ডারি মাইক্রোফোন। Galaxy S11+ ফোনে 3.5 মিমি অডিও জ্যাক থাকছে না।

সম্প্রতি GEEKBench ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে Galaxy S11+ ফোনে Exynos 9830 চিপসেট থাকবে। সাথে থাকবে 12GB RAM আর Android 10 অপারেটিং সিস্টেম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.