এটাই নতুন Samsung Galaxy S10e?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই নতুন Samsung Galaxy S10e?

Photo Credit: Twitter/ Ishan Agarwal

হলুদ রঙে বাজারে আসতে পারে Samsung Galaxy S10e

হাইলাইট

20 ফেব্রুয়ারি লঞ্চ হবে আসছে Samsung Galaxy S10 সিরিজের তিনটি নতুন ফোন

এর মধ্যে সবথেকে কম দামে পাওয়া যাবে Samsung Galaxy S10e

থাকবে একটি 5.8 ইঞ্চি ডিসপ্লে

ফেব্রুয়ারি মাসে বাজারে আসছে Samsung Galaxy S10 সিরিজের তিনটি নতুন স্মার্টফোন।  এর মধ্যে সবথেকে কম দামে পাওয়া যাবে Samsung Galaxy S10e। হলুদ রঙের এই ফোনের ছবি সামনে এল। Galaxy S10 সিরিজের অন্যান্য ফোনের মতোই Samsung Galaxy S10e ফোনের ডিসপ্লের মধ্যে ছিদ্রের নীচে থাকছে সেলফি ক্যামেরা।  যা ‘পাঞ্চ হোল ডিসপ্লে'  নামে জনপ্রিয় হয়েছে। Samsung এই ডিসপ্লের নাম রেখেছে Infinity-O ডিসপ্লে।

 

আরও পড়ুন: ভারতে Redmi Note 7 লঞ্চ: পাঁচটি আকর্ষনীয় তথ্য

 

টুইটারে ঈশান আগরওয়াল নামে এক ব্যক্তি Samsung Galaxy S10e ফোনের স্পেসিফিকেশন ফাঁস করে দিয়েছেন। তিনি জানিয়েছেন Galaxy S10e ফোনে থাকবে একটি 5.8 ইঞ্চি ডিসপ্লে। প্রসঙ্গত অন্য রিপোর্টে জানা গিয়েছিল Galaxy S10 ফোনে থাকবে 6.1 ইঞ্চি ডিসপ্লে।  আর Galaxy S10+ ফোনে থাকবে একটি 6.4 ইঞ্চি ডিসপ্লে।

 

আরও পড়ুন: এক নজরে Nokia 9 PureView ফোনের পাঁচটি রিয়ার ক্যামেরা

 

samsungglaaxys10colours main ishan samsung galaxy s10

ছবি সৌজন্যে: টুইটার/ঈশান আগরওয়াল

প্রিমিয়াম ভেরিয়েন্টে 4,000mAh ব্যাটারি থাকলেও Galaxy S10e ফোনে থাকবে একটি 3,000 mAh ব্যাটারি। একাধিক রঙের সাথে হলুদ রং এ পাওয়া যাবে এই স্মার্টফোন। ফোনের পিছনে থাকছে দুটি ক্যামেরা।

 

আরও পড়ুন: এবার ভারতে আসছে Samsung Galaxy M30, লঞ্চের আগেই দেখে নিন স্পেসিফিকেশন

 

হলুদ রং ছাড়াও  কালো, নীল ও ধূসর রঙের Samsung Galaxy S10e দেখা গিয়েছে। টুইটারে ঈশান জানিয়েছেন লঞ্চের সময় তিনটি রঙে পাওয়া যাবে Galaxy S10e। পরে নীল রঙে বাজারে আসবে এই স্মার্টফোন।

20 ফেব্রুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকোতে ইভেন্টে লঞ্চ হবে Samsung Galaxy S10 সিরিজের একাধিক নতুন স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন