Samsung Galaxy S10 এ থাকবে ট্রিপল রিয়াল ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Samsung Galaxy S10 এ থাকবে ট্রিপল রিয়াল ক্যামেরা

Photo Credit: AllAboutSamsung

হাইলাইট
  • তিনটি আলাদা ভেরিয়েন্টে আগামী বছরে লঞ্চ হবে Samsung Galaxy S10
  • প্রিমিয়াম ভেরিয়েন্টে ট্রিপল ক্যামেরা সেট আপ থাকবে
  • বেস ভেরিয়েন্টের ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে

 

তিনটি আলাদা ভেরিয়েন্টে আগামী বছরে লঞ্চ হবে Samsung Galaxy S10। সম্প্রতি এক রিপোর্টে এই ফোনের ক্যামেরা সম্পর্কে একাধিক খব ফাঁস হয়ে গেল। এই রিপোর্টে জানানো হয়েছে Galaxy S10 এর প্রিমিয়াম ও মিড ভেরিয়েন্টে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যবহার হবে। আর বেস ভেরিয়েন্টের ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে।

জার্মানির ‘অল অ্যাবাউট স্যামসাং’ ওয়াবসাইটে জানানো হয়েছে Galaxy S10 এর প্রিমিয়াম ভেরিয়েন্টে ট্রিপল ক্যামেরা সেট আপ থাকবে। এই ক্যামেরায় থাকবে একটি 12MP f/1.5 থেকে f/2.4 ভেরিয়েবেল অ্যাপারচার। এর সাথেই থাকবে একটি ওয়াইড অ্যাঙ্গেল f/1.9 16MP সেন্সারার। আর একটি f/2.4 13MP টেলিফটো লেন্স থাকবে। প্রাইমারী ক্যামেরাটি মাঝে থাকবে। ডান দিকে থাকবে ওয়াইড ক্যামেরা ও বাঁ দিকে টেলি ক্যামেরাটি থাকবে।

Galaxy S10 এর অন্য দুই ভেরিয়েন্টে ডুয়াল ক্যামেরা সেট আপ দেখা যাবে। এই ক্যামেরায় থাকবে একটি 12MP f/1.5 থেকে f/2.4 ভেরিয়েবেল অ্যাপারচার। এর সাথেই থাকবে একটি সুপার ওয়াইড অ্যাঙ্গেল 16MP ক্যামেরা।

অন্য এক রিপোর্টে জানা গিয়েছে Samsung Galaxy S10 এর প্রিমিয়াম ও মাঝের মডেলে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর কম দামের ভেরিয়েন্টে ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার রাখা হয়েছে।

যদিও এই কোন খবরের সত্যতা যাচাই করেনি Gadget 360। Samsung এর তরফ থেকে অফিশিয়ালি এই বিষয়ে কিছু জানানো হয়নি। Samsung Galaxy S10 লঞ্চের এখন আনেক দেরী। আগামী বছর ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসের ইভেন্টে লঞ্চ হতে পারে Samsung Galaxy S10।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.