Samsung Galaxy S10 লিমিটেড এডিশন, শুরু হল প্রি-অর্ডার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Samsung Galaxy S10 লিমিটেড এডিশন, শুরু হল প্রি-অর্ডার

মার্চ মাসে Samsung Galaxy S10 লিমিটেড এডিশন বিক্রি শুরু হবে

হাইলাইট
  • ফিলিপিন্সে Samsung Galaxy S10 লিমিটেড এডিশন প্রি-অর্ডার শুরু হয়েছে
  • এই ফোনে থাকতে পারে একটি 6.7 ইঞ্চি ডিসপ্লে, 6টি রিয়ার ক্যামেরা
  • সাথে থাকছে 12GB RAM আর 1TB স্টোরেজ

Samsung Galaxy S10 লঞ্চ এর অপেক্ষায় রয়েছে গোটা স্মার্টফোন দুনিয়া। 20 ফেব্রুয়ারী মার্কিন যুক্তরাষ্ট্রে এক ইভেন্টে Galaxy S10 সিরিজের একাধিক স্মার্টফোন লঞ্চ হবে। সেই লঞ্চ নিয়ে যখন টেক দুনিয়ায় উত্তেজনা চরমে তখনই ফিলিপিন্সে লিমিটেড এডিশন Samsung Galaxy S10 ফোনের প্রি-অর্ডার শুরু হল। ফিলিপিন্সের কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে 15 মার্চ থেকে বিক্রি শুরু হবে এই স্পেশাল এডিশন স্মার্টফোন। প্রি অর্ডার শুরু হলেও এখনও ফোনের দাম বা স্পিসিফিকেশন জানায়নি ফিলিপিন্সের ওয়েবসাইটটি।

 

আরও পড়ুন: এটাই নতুন Samsung Galaxy S10e?

 

XDA-Developers ওয়েব সাইটে প্রথম লেটেস্ট Samsung ফোন প্রি অর্ডার এর খবর সামনে আসে।  ফিলিপিন্সে Samsung ওয়েব সাইটে একটি ছবি দেখে মনে হয়েছে তুলনামূলক বড় এই স্মার্টফোনে থাকবে কার্ভড ডিসপ্লে। স্পেশাল এডিশন এই ফোনের সাথে আরও তিনটি ফোন দেখা গিয়েছে কোম্পানির ওয়েবসাইটে।  মনে করা হচ্ছে এই ফোন গুলি হল যথাক্রমেSamsung Galaxy S10+। Galaxy S10 আর Galaxy S10e।

 

আরও পড়ুন: ‘ডিসপ্লে নচ' ছাড়াই ট্রিপল ক্যামেরা সহ লঞ্চ হল Samsung Galaxy A9 Pro (2019)

 

প্রি অর্ডার শুরু হলেও এখনও Samsung Galaxy S10 লিমিটেড এডিশন স্মার্টফোনের দাম জানায়নি দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক রিপোর্টে জানা গিয়েছিল এই ফোনে থাকতে পারে একটি 6.7 ইঞ্চি ডিসপ্লে, 6টি রিয়ার ক্যামেরা, 12GB RAM আর 1TB স্টোরেজ।

 

আরও পড়ুন: এই Samsung ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা

 

ওয়াকিবহাল মহলের ধারণা Samsung Galaxy S10 লিমিটেড এডিশন এই ফোন কোম্পানির প্রথম 5G  স্মার্টফোন হতে চলেছে। শুরু করে মার্কিন যুক্তরাষ্ট্র ও পরে দক্ষিণ কোরিয়ায় এই ফোন বিক্রি করতে পারে কোম্পানি। এই বছর জানুয়ারি মাসে লাস ভেগাসে কনজিউমার ইলেকট্রনিকস শোতে Samsung জানিয়েছিল 2019 সালের প্রথমার্ধে বাজারে আসবে কোম্পানির প্রথম 5G স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.