মাত্র 7,900 টাকা খরচ করে Samsung Galaxy Note 9 কিনবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাত্র 7,900 টাকা খরচ করে Samsung Galaxy Note 9 কিনবেন কীভাবে?

Airtel অনলাইন স্টোর থেকে Samsung Galaxy Note 9 কেনা যাবে।

হাইলাইট
  • ইতিমধ্যেই Samsung Galaxy Note 9 এর প্রি-অর্ডার শুরু হয়েছে
  • Airtel অনলাইন স্টোর থেকেও Samsung এর লেটেস্ট ফ্ল্যাগশিপ কেনা যাবে
  • মাত্র 7,900টাকা ডাউনপেমেন্ট করে নতুন Samsung Galaxy Note 9 কেনা যাবে

ভারতে কোম্পানির অনলাইন ও অফলাইন স্টোরে ইতিমধ্যেই Samsung Galaxy Note 9 এর প্রি-অর্ডার শুরু হয়ে গিয়েছে। ভারতের বৃহত্তর মোবাইল নেটওয়ার্ক কোম্পানি Airtel অনলাইন স্টোর থেকেও Samsung এর লেটেস্ট ফ্ল্যাগশিপ কেনা যাবে। Airtel অনলাইন স্টোরে মাত্র 7,900টাকা ডাউনপেমেন্ট করে নতুন Samsung Galaxy Note 9 কেনা যাবে। Galaxy Note 9 গ্রাহকদের জন্য বিশেষ বিল্ট ইন পোস্ট পেড প্ল্যান সহ এই ফোন বিক্রি করবে Airtel। এই প্ল্যানে Galaxy Note 9 গ্রাহকরা আরও বেশি ডাটা ও ভয়েস কলের সুবিধা পাবেন। 7,900 টাকা ডাউনপেমেন্টের সাথেই Galaxy Note 9 গ্রাহকদের মাসে 2,999 টাকার পোস্টপেড প্ল্যান নিতে হবে।  24 মাস এই প্ল্যান ব্যবহার বাধ্যতামূলক।

এই অফারের সুবিধা নিতে Airtel ওয়েবসাইটে গিয়ে ডিভাইস লিস্ট থেকে Samsung Galaxy Note 9 ফোন সিলেক্ট করতে হবে। এর পরে অনলাইনেই 7,900 টাকা দাউনপেম,এন্ট করে ফেলতে পারবেন। আপনার কাছে নতুন Galaxy Note 9 পৌঁছালে তাতে নিজে থেকেই এই পোস্টপেড প্ল্যান চালু হয়ে যাবে। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সাথেই থাকবে প্রতি মাসে 100GB ডাটা, Amazon Prime সাবস্ক্রিপশান, Airtel TV আর Wynk মিউজিক অ্যাপ সাবস্ক্রিপশান। এর সাথেই গ্রাহকরা ডিভাইস প্রোটেকশান প্ল্যান বিনামূল্যে পেয়ে যাবেন।

এই অফারে গ্রাহকরা Galaxy Note 9 কিনলে 24 মাস 2,999 প্ল্যান ব্যবহার করতে হবে। এর ফলে ফোনের দাম পড়বে 79,876 টাকা। শুধুমাত্র 128GB ভেরিয়েন্টের Galaxy Note 9 এই অফারে কেনা যাবে। যদিও 128GB Galaxy Note 9 এর দাম 67,900 টাকা। এই অফারে দুই বছরে প্রায় 12,000 টাকা বেশি খরচ হবে। প্রসঙ্গত আগামী 22 আগস্ট থেকে Samsung Galaxy Note 9 ফোন বিক্রি শুরু হবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.