এটাই নতুন Samsung Galaxy Note 10?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই নতুন Samsung Galaxy Note 10?

Photo Credit: Twitter/ @Sudhanshu1414

Samsung Galaxy Note 10 ফোন থেকে হেডফোন জ্যাক বাদ গিয়েছে

হাইলাইট
  • 7 অগাস্ট লঞ্চ হবে Samsung Galaxy Note 10
  • এই ফোনে থাকছে Infinity-O ডিসপ্লে
  • ডিসপ্লের মাঝে থাকছে সেলফি ক্যামেরা

অগাস্ট মাসে লঞ্চ হবে Samsung Galaxy Note 10। একই সাথে লঞ্চ হতে পারে Samsung Galaxy Note 10+। লঞ্চের আগেই এই ফোনের ডিজাইন সামনে এল। এই ফোনের কেসের ছবি সামনে আসায় লঞ্চের আগেই ফাঁস হয়েছে নতুন ফ্ল্যাগশিপ ফোনের ডিজাইন।

ইতিমধ্যেই একাধিক রিপোর্টে নতুন Samsung Galaxy Note 10 সিরিজের ফোনে ডিসপ্লের মধ্যে পাঞ্চ হোল দেখা গিয়েছিল। নতুন রিপোর্টে সেই ডিজাইন আবার দেখা গেল। এর নীচে থাকছে সেলফি ক্যামেরা। ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেখা গিয়েছে।

ইতিমধ্যেই নতুন  ডিজাইনের S Pen সহ একটয়ি টিজার ভিডিও প্রকাশ করেছে Samsung। এই ফোনে থাকছে Infinity-O ডিসপ্লে। তবে ডিসপ্লের মাঝে থাকছে সেলফি ক্যামেরা।

এই প্রথম একাধিক ডিসপ্লে সাইজে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy Note সিরিজ। এই বছর দুটি ডিসপ্লে সাইজে লঞ্চ হবে Samsung Galaxy Note 10 সিরিজের ফোনগুলি। একটি ফোনের নাম হবে Galaxy Note 10। অন্য ফোনটি Galaxy Note 10+ নামে লঞ্চ হতে পারে। পরের ফোনে থাকবে তুলনামুলক বড় ডিসপ্লে।

সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল এই ফোনে থাকছে আগের থেকে বড় ব্যাটারি। বিশাল ব্যাটারির সাথেই Galaxy Note 10 ফোনে থাকবে 45W বা তার বেশি ক্ষমতার ফাস্ট চার্জ সাপোর্ট। এর ফলে জলদি এই ফোনের বিশাল ব্যাটারি চার্জ করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.