জানুয়ারিতে মধ্যবিত্তের জন্য তিনটি নতুন স্মার্টফোন আনছে Samsung

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
জানুয়ারিতে মধ্যবিত্তের জন্য তিনটি নতুন স্মার্টফোন আনছে Samsung

Samsung Galaxy M সিরিজের ফোনের দাম শুরু হবে 10,000 টাকা থেকে

হাইলাইট
  • 28 জানুয়ারি Galaxy M সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে Samsung
  • ভারতে মিলেনিয়ালসদের কথা মাথায় রেখেই নতুন এই ফোন লঞ্চ হবে
  • 10,000 টাকা থেকে 20,000 টাকা দামের মধ্যে লঞ্চ হবে ফোনগুলি

অনেক দিন ধরেই কানাঘুষো চলছিল। অবশেষে বাজারে আসতে চলেছে Galaxy M সিরিজের স্মার্টফোনগুলি। আগামী 28 জানুয়ারি Galaxy M সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে Samsung।  ভারতে চিনা স্মার্টফোনের বাড়বাড়ন্ত কমাতে নতুন Galaxy M সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করতে চলেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। শুধুমাত্র Amazon.in আর Samsung অনলাইন শপ থেকে Galaxy M সিরিজের ফোনগুলি বিক্রি করবে Samsung।

 

আরও পড়ুন: Realme 3 তে থাকবে 48MP ক্যামেরা

 

সম্প্রতি রয়টার্সকে দেওয়া এক সাক্ষাৎকারে Samsung জানিয়েছে, Galaxy M সিরিজের ফোনগুলি সবার আগে ভারতে লঞ্চ হবে। Xiaomi কে হারিয়ে ভারতে এক নম্বর স্মার্টফোন ব্রান্ডের তকমা পুনরুদ্ধার করাই লক্ষ্য কোম্পানির।

 

আরও পড়ুন: 48MP ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি সহ লঞ্চ হল Redmi Note 7

 

গত কয়েক বছরে Xiaomi ও অন্যান্য চিনা স্মার্টফোন ব্র্যান্ডগুলির কাছে ভারতে জমি হারিয়েছে Samsung। নতুন Galaxy M সিরিজের তিনটি নতুন স্মার্টফোন শুধুমাত্র অনলাইনে বিক্রি করবে Samsung। নতুন উপায়ে কোম্পানির অনলাইন বিক্রি অনেকটাই বাড়িবে বলে আশা প্রকাশ করা হয়েছে।

 

আরও পড়ুন: আরও সস্তা হল সুপার হিট Redmi Note 5 Pro

 

ভারতে মিলেনিয়ালসদের কথা মাথায় রেখেই নতুন এই ফোন লঞ্চ হবে। 10,000 টাকা থেকে 20,000 টাকা দামের মধ্যে বাজারে আসবে Galaxy M সিরিজের তিনটি নতুন স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন