বিভিন্ন প্রোডাক্টে ধামাকা সেল নিয়ে হাজির Samsung

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিভিন্ন প্রোডাক্টে ধামাকা সেল নিয়ে হাজির Samsung

24 জুলাই পর্যন্ত Samsung ওয়েবসাইটে এই সেল চলবে

হাইলাইট
  • 24 জুলাই পর্যন্ত Samsung ওয়েবসাইটে এই সেল চলবে
  • সেলে প্রধান আকর্ষন Galaxy M সিরিজের স্মার্টফোনগুলি
  • Amazon Pay পেমেন্ট করলে 1,500 টাকা পর্যন্ত ছাড় মিলবে

‘মনসুন সেল' নিয়ে হাজির হল Samsung। ভারতে কোম্পানির এই সেলে স্মার্টফোন, টিভি, ওয়্যারেবেল ও মোবাইল অ্যাকসেসারিজে ছাড় দেবে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। এছাড়াও এই সেলে HDFC ক্রেডিট কার্ড গ্রাহকরা Galaxy M সিরিজ স্মার্টফোন কিনলে অতিরিক্ত ছাড় পাবেন। Amazon Pay ব্যবহার করে এই সেলে পেমেন্ট করলে 1,500  টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে Galaxy M সিরিজের জন্য এই ক্যাশব্যাক প্রযোজ্য হবে না। এছাড়াও Samsung জানিয়েছে বিভিন্ন কেনাকাটায় Oyo আর Makemytrip এর গিফট ভাউচার পাওয়া যাবে।

এক বিবৃতিতে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি জানিয়েছে Samsung ছাড়াও AKG, Harman Kardon আর JBL ব্র্যান্ডের অডিও প্রোডাক্টে এই অফার প্রযোজ্য হবে।

মনসুন সেলে প্রধান আকর্ষন Galaxy M সিরিজের স্মার্টফোনগুলি। HDFC ক্রেডিট কার্ড ব্যবহার করে Samsung Galaxy M10, Galaxy M20, Galaxy M30 আর সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy M40 কিনলে থাকছে পাঁচ শতাংশ ছাড়।

এছাড়াও এই সেলে টিভিতে 45 শতাংশ পর্যন্ত আর অ্যাকসেসারিজে 60 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও Amazon Pay ব্যবহার করে পেমেন্ট করলে থাকছে 1,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ভারতে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই সেল চলছে। তবে Galaxy M সিরিজের ফোনগুলি শুধুমাত্র Amazon থেকে পাওয়া যাচ্ছে।

24 জুলাই পর্যন্ত Samsung ওয়েবসাইটে এই সেল চলবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.