4GB RAM সহ এই ফোনের দাম কমালো Samsung

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
4GB RAM সহ এই ফোনের দাম কমালো Samsung

এপ্রিল মাসে 16,990 টাকা দামে ভারতে Galaxy J7 Duo লঞ্চ করেছিল Samsung

হাইলাইট
  • আবার Samsung Galaxy J7 Duo ফোনের দাম কমলো
  • Samsung এর এই বাজেট ফোনের দাম কমে হয়েছে 12,990 টাকা
  • এই বছর এপ্রিল মাসে 16,990 টাকা দামে ভারতে Galaxy J7 Duo লঞ্চ হয়েছিল

 

আবার Samsung Galaxy J7 Duo ফোনের দাম কমলো। Samsung এর এই বাজেট ফোনের দাম কমে হয়েছে 12,990 টাকা। এই বছর এপ্রিল মাসে 16,990 টাকা দামে ভারতে Galaxy J7 Duo লঞ্চ করেছিল Samsung। কিছুদিন আগেই এই ফোনের দাম কমিয়ে 13,990 টাকা করা হয়েছিল। ইতিমধ্যেই Amazon.in ও Flipkart ওয়েবসাইট থেকে নতুন  দামে Galaxy J7 Duo কেনা যাচ্ছে। আবার দাম কমার ফলে 4GB RAM সেগমেন্টে Asus ZenFone Max Pro M1 ও Realme 1 এর মতো ফোনগুলিকে নতুন প্রতিযোগিতার সামনে নিয়ে আসবে Galaxy J7 Duo।

Samsung অনলাইন স্টোর, Amazon.in ও Flipkat থেকে ইতিমধ্যেই নতুন দামে Samsung Galaxy J7 Duo কেনা যাচ্ছে।  একই সাথে সারা দেশের অফলাইন স্টোর থেকেও 12,990 টাকা দামেই Galaxy J7 Duo পাওয়া যাচ্ছে। তবে পাকাপাকিভাবে এই ফোনের দাম কমেছে না সীমিত সময়ের জন্য এই ফোনের দাম কমানো হয়েছে  সেই বিষয়ে কিছু জানায়নি দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

Samsung Galaxy J7 Duo স্পেসিফিকেশান

ডুয়াল সিম Galaxy J7 Duo তে চলবে লেটেস্ট Android Oreo অপারেটিং সিস্টেম। Galaxy J7 Duo তে রয়েছে একটি 5.5 ইঞ্চি Super AMOLED ডিসপ্লে।ফোনের ভিতরে রয়েছে অক্টা-কোর Exynos 7 সিরিজ প্রসেসার, 4GB RAM আর 32GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Galaxy J7 Duo  তে একটি 13MP+5MP  ডুয়াল্ক্যামেরা সেট আপ থাকবে। এর সাথেই থাকবে LED ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য Samsung Galaxy J7 Duo  তে একটি 8MP ক্যামেরা ব্যবহার হয়েছে। কমালোতে সেলফি তোলার জন্য এই ফোনের সামনে একটি LED ফ্ল্যাশ ব্যবহার করা হয়েছে। এর সাথেই এই ফোনে ফেস আনলক ফিচার রয়েছে।

কানেক্টিভিটিওর জন্য Galaxy J7 Duo তে 4G VoLTE, Wi-Fi 802.11 a/b/g/n/ac, Bluetooth v4.2, GPS/ A-GPS আর Micro-USB ব্যবহার হয়েছে। এর সাথেই ফোনের পিছনে একটি ফিংরাওপ্রিন্ট সেন্সার থাকবে। Galaxy J7 Duo এর ভিতরে রয়েছে একটি 3000 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.