Samsung Galaxy J4 Core ফোনে থাকবে 3,300 mAh ব্যাটারি, চলবে Android Go অপারেটিং সিস্টেম

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Samsung Galaxy J4 Core ফোনে থাকবে 3,300 mAh ব্যাটারি, চলবে Android Go অপারেটিং সিস্টেম

Samsung Galaxy J4 Core ফোনে হালকা পাতলা Android Go অপারেটিং সিস্টেম চলবে

হাইলাইট
  • Samsung Galaxy J4 Core ফোনে Android Go অপারেটিং সিস্টেম চলবে
  • Galaxy J4 Core ফোনে থাকবে 6 ইঞ্চি HD+ ডিসপ্লে
  • এই ফোনে 3,300 mAh ব্যাটারি ব্যবহার করেছে Samsung

লঞ্চ হল Samsung Galaxy J4 Core। Samsung Galaxy J4 Core ফোনে হালকা পাতলা Android Go অপারেটিং সিস্টেম চলবে। এটি কোম্পানির দ্বিতীয় Android Go স্মার্টফোন। নতুন Samsung Galaxy J4 Core ফোনে থাকবে 6 ইঞ্চি HD+ ডিসপ্লে, ফ্ল্যাশ সহ ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ফোনের স্পেসিফিকেশান জানালেও Galaxy J4 Core ফোনের দাম জানায়নি দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। Samsung Galaxy J4 Core ফোনের দাম জানা না গেলেও ভারতে Samsung এর অন্য Android Go অপারেটিং সিস্টেমের স্মার্টফোন Galaxy J2 Core কিনতে খরচ হবে ৫,৯৯০ টাকা।  

ডুয়াল সিম Samsung Galaxy J4 Core তে চলবে লাইট ওয়েট Android Go অপারেটিং সিস্টেম। Galaxy J4 Core এ রয়েছে একটি ৬ ইঞ্চি HD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ওয়েবসাইট লিস্টিং এ জানানো হয়েছে Galaxy J4 Core এ থাকবে একটি 1.4 GHz কোয়াড কোর প্রসেসার, 1GB RAM আর 16GB স্টোরেজ।

ছবি তোলার জন্য লেটেস্ট Samsung বাজেট স্মার্টফোনে থাকবে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সাথে থাকবে LED ফ্ল্যাশ। ফোনের সামনে ফেলফি আর ভিডিও কলিং এর জন্য থাকবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা, সাথে থাকবে LED ফ্ল্যাশ।

কানেক্টিভিটির জন্য  Samsung Galaxy J4 Core এ রয়েছে 4G, Bluetooth 4.2, Wi-Fi 802.11 b/g/n, GPS, GPRS। নতুন এই ফোনে 3,300 mAh ব্যাটারি ব্যবহার করেছে Samsung।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.