Android Go অপারেটিং সিস্টেম সহ লঞ্চ হল Samsung Galaxy J2 Core

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Android Go অপারেটিং সিস্টেম সহ লঞ্চ হল Samsung Galaxy J2 Core

Galaxy J2 Core ফোনে চলবে Android Go এডিশান অপারেটিং সিস্টেম।

হাইলাইট
  • লঞ্চ হল Samsung Galaxy J2 Core।
  • এই প্রথম Android Go অপারেটিং সিস্টেম ব্যবহার করে ফোন লঞ্চ করল Samsung
  • ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Exynos 7570 চিপসেট, 1GB RAM

 

লঞ্চ হল Samsung Galaxy J2 Core।  এই প্রথম Android Go এডিশান অপারেটিং সিস্টেম ব্যবহারব করে ফোন লঞ্চ করল Samsung। প্রসঙ্গত 1GB বা তার কম RAM এর ফোনের জন্য এই অপারেটিং সিস্টেম তৈরী করেছিল Google। আপাতত মালয়েশিয়া ও ভারতে নতুন Galaxy J2 Core নিয়ে আসবে Samsung। শুক্রবার থেকেই এই দুই দেশে বিক্রি শুরু হবে নতুন Samsung Galaxy J2 Core। এই ফোনে প্রি ইন্সটলড থাকবে Android Go এডিশান অপারেটিং সিস্টেম। এর সাথেই থাকবে Android Go  অপারেটিং সিস্টেমের জন্য তৈরী Assistant Go, Files Go, Gboard, Gmail Go, Google Go, Maps Go আর YouTube Go অ্যাপ।। ফোনের ভিতরে থাকবে একটি Exynos প্রসেসার আর 1GB RAM। তবে ভারতে এই ফোনের দাম জানায়নি দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

Samsung Galaxy J2 Core স্পেসিফিকেশান

Galaxy J2 Core ফোনে চলবে Android Go এডিশান অপারেটিং সিস্টেম। Galaxy J2 Core ফোনে থাকবে একটি 5 ইঞ্চি qHD ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Exynos 7570 চিপসেট, 1GB RAM আর 8GB ইন্টারনাল স্টোরেজ।

ছবি তোলার জন্য Galaxy J2 Core তে থাকবে একটি 8MP রিয়ার ক্যামেরা। এর সাথেই থাকবে একটি LED ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য কোম্পানির প্রথম Android Go ফোনে একটি 5MP ক্যামেরা ব্যবহার করেছে Samsung।

কানেক্টিভিটির জন্য Galaxy J2 Coreতে থাকবে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v4.2, GPS/ A-GPS, Micro-USB আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনে 8GB ইন্টারনাল স্টোরেজ থাকলেও microSD কার্ড ব্যবহার করে ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। Galaxy J2 Core ফোনের ভিতরে থাকবে একটি 2,600 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.