লঞ্চের জন্য প্রস্তুত Galaxy Fold, জানিয়ে দিল Samsung

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের জন্য প্রস্তুত Galaxy Fold, জানিয়ে দিল Samsung

মার্কিন যুক্তরাষ্ট্রে 26 এপ্রিল Samsung Galaxy Fold লঞ্চ হওয়ার কথা ছিল

হাইলাইট
  • এপ্রিল মাসে Galaxy Fold লঞ্চ হওয়ার কথা ছিল
  • শিঘ্রই এই ফোন লঞ্চ হবে
  • Galaxy Fold এর দাম 1,890 মার্কিন ডলার

ডিসপ্লেতে একাধিক সমস্যার জন্য নির্দিষ্ট সময়ে লঞ্চ হয়নি Samsung Galaxy Fold। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি জানিয়েছিল সমস্যার সমাধান হলে তবেই বাজারে আসবে এই ফোল্ডেবেল স্মার্টফোন। সম্প্রতি Samsung ভাইস প্রেসিডেন্ট কিম-সেওং-চেওল জানিয়েছন বাজারে আসার জন্য তৈরী Galaxy Fold। তবে কবে এই ডিভাইস লঞ্চ হবে জানানো হয়নি। কয়েক সপ্তাহের মধ্যে লঞ্চ হবে Samsung এর প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন।

কোম্পানির ভাইস প্রাসিডেন্ট জানিয়েছেন Galaxy Fold এর ডিসপ্লেতে যত সমস্যা দেখা দিয়েছিল প্রায় সব সমস্যার সমাধান হয়ে গিয়েছে। এবার বাজারে আসার জন্য তৈরী এই ডিভাইস।

কিম জানিয়েছেন Galaxy Fold এর থেকে মানুষের প্রত্যাশা চরমে। তাই লঞ্চের পরে বিশ্বব্যাপী স্মার্টফোন বাজারে ঝড় তুলবে এই ফোল্ডেবেল স্মার্টফোন।

লঞ্চের আগে এই ডিভাইসের ডিসপ্লে সহ সব সমস্যার সমাধান করবে Samsung। সম্প্রতি একাধিক YouTube রিভিউয়ারকে Galaxy Fold ডিভাইস পাঠিয়েছিল Samsung। এর পরেই ইন্টারনেটে একের পর এক Galaxy Fold ডিভাইসে সমস্যার খবর সামনে আসে। তরিঘরি এই ফোনের লঞ্চ পিছিয়ে দেয় Samsnung। বন্ধ হয় প্রি-অর্ডার।

মার্কিন যুক্তরাষ্ট্রে 26 এপ্রিল Samsung Galaxy Fold লঞ্চ হওয়ার কথা ছিল। সেই দেশে Galaxy Fold এর দাম 1,890 মার্কিন ডলার (প্রায় 1,31,200 টাকা)।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.