5G ভেরিয়েন্টে লঞ্চ হবে Samsung Galaxy A90, দেখুন স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
5G ভেরিয়েন্টে লঞ্চ হবে Samsung Galaxy A90, দেখুন স্পেসিফিকেশন

Photo Credit: SlashLeaks

Galaxy A90 5G ফোনে ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে

হাইলাইট
  • Samsung Galaxy A90 5G ফোনের রিটেল বক্স সামনে এসেছে
  • এই ফোনে Snapdragon 855 চিপসেট থাকতে পারে
  • ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে

5G ভেরিয়েন্টে লঞ্চ হবে Samsung Galaxy A90। সম্প্রতি 5G ভেরিয়েন্টে Galaxy A90 ফোনের রিটেল বাক্সের ছবি সামনে এসেছে। তবে প্রকাশিত ছবিতে নতুন ফোনের ডিজাইনে কোন পারর্থক্য চোখে পড়েনি। রিটেল বাক্সের ছবি সামনে আসার পরে মনে করা হচ্ছে শিঘ্রই 5G ভেরিয়েন্টে লঞ্চ হবে Galaxy A90।

এই ফোনে থাকতে পারে Snapdragon 855 চিপসেট। সাথে ডিসপ্লের নীচে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Samsung Galaxy A90 ফোনের অন্যতম প্রধান আকর্ষণ ট্রিপল রিয়ার ক্যামেরা।

Samsung Galaxy A90 ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে একটি 8 মেগাপিক্সেল ও একটি 5 মেগাপিক্সেল সেন্সর। এই মডেলে থাকবে 45W ফাস্ট চার্জিং।

Samsung Galaxy A90 ফোনের অন্য ভেরিয়েন্টেও থাকবে Snapdragon 855 চিপসেট। তবে এই ফোনে থাকবে একটি 6.7 ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। তবে এই ভেরিয়েন্টে 5G  কানেক্টিভিটি থাকছে না। এই ফোনে থাকছে পিছনে থাকছে 48 মেগাপিক্সেল, একটি 12 মেগাপিক্সেল ও একটি 5 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। রিপোর্টে জানা গিয়েছে এই ফোনের রিয়ার ক্যামের‍্য থাকছে Tilt OIS প্রযুক্তি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.