Xiaomi কে ঘায়েল করতে শীঘ্রই বাজারে আসছে Samsung Galaxy A51

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Xiaomi কে ঘায়েল করতে শীঘ্রই বাজারে আসছে Samsung Galaxy A51

Photo Credit: OnLeaks/ PriceBaba

Samsung Galaxy A51 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে

হাইলাইট
  • Samsung Galaxy A51 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে
  • Andorid 10 অপারেটিং সিস্টেম চলবে
  • ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে

শীঘ্রই বাজারে আসতে পারে Samsung Galaxy A51। সম্প্রতি Bluetooth সার্টিফিকেশন ওয়েবসাইটে এই স্মার্টফোন দেখা গিয়েছে। Samsung Galaxy A50s ফোনের সাথে নতুন কিছু ফিচার সহ বাজারে আসবে এই মিডরেঞ্জ স্মার্টফোন। সম্প্রতি Bluetooth সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোন সামনে আসার পরে মনে করা হচ্ছে Galaxy A51 লঞ্চ এখন শুধুই সময়েই অপেক্ষা।

LunchStudio ওয়েবসাইটে প্রথম Bluetooth সার্টিফিকেশন ওয়েবসাইটে Samsung Galaxy A51 ফোনের উপস্থিতির খবর সামনে আসে। 2020 সালে Galaxy A সিরিজের প্রথম স্মার্টফোন হতে পারে এই ফোন। ইতিমধ্যেই Wifi সার্টিফিকেশন থেকে জানা গিয়েছে Galaxy A51 ফোনে android 10 অপারেটিং সিস্টেম চলবে।

samsung galaxy a51 launchstudio bluetooth gadgets360 Samsung Galaxy A51

ছবি: Launch Studio

ইতিমধ্যেই একাধিক রিপোর্টে Samsung Galaxy A51 ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। এই ফোনের পিছনে থাকছে পারে চারটি ক্যামেরা। Galaxy M30s ফোনের মতো ক্যামেরা মডিউল দেখা যাবে এই ফোনে। ফোনের পিছনের ক্যামেরায় থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 12 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, 12 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা আর একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য Samsung Galaxy A51 ফোনে একটি 32 মেগাপিক্সেল সেন্সর থাকছে। এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

যদিও কবে Samsung Galaxy A51 লঞ্চ হবে সেই প্রসঙ্গে নির্দিষ্ট কোন তথ্য সামনে আসেনি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.