লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A51 আর Galaxy A81 ফোনের বিভিন্ন ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A51 আর Galaxy A81 ফোনের বিভিন্ন ফিচার

Photo Credit: OnLeaks/ PriceBaba

Samsung Galaxy A51 ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে থাকছে

হাইলাইট
  • Samsung Galaxy A51 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে
  • থাকবে একটি 5MP ম্যাক্রো ক্যামেরা
  • Samsung Galaxy A81 ফোনে S-Pen সাপোর্ট থাকছে

সম্প্রতি একের পর এক রিপোর্টে Samsung Galaxy A51 ফোনের প্রায় সব ফিচার সামনে এসেছে। সম্প্রতি SM-A515F মডেল নম্বরে নতুন এই স্মার্টফোন ব্লুটুথ সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল। নতুন এক রিপোর্টে হানা গিয়েছে Galaxy A51  ফোনে থাকছে একটি 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। এছাড়াও SM-AN815F মডেল নম্বরে নতুন একটি Samsung স্মার্টফোন সামনে এসেছে। Galaxy A81 নামে এই ফোন বাজারে আসতে পারে। নতুন এই ফোনে থাকছে S-Pen সাপোর্ট। এতদিন শুধুমাত্র Galaxy Note সিরিজের ফোনে এই ফিচার দেখা যেত।

Samsung Galaxy A51 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। SamMobile ওয়েবসাইটে প্রকাশিত নতুন রিপোর্টে জানা গিয়েছে এই ফোনে একটি 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

এই দুই ক্যামেরা ছাড়াও Galaxy A51 ফোনে থাকবে একটা 13 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা আর একটা ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য Samsung Galaxy A51 ফোনের সামনে থাকবে 32 মেগাপিক্সেল সেন্সর।

Samsung Galaxy A51 ফোনে থাকবে একটি পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Exynos 9611 চিপসেট।

Galaxy A51 ছাড়াও শীঘ্রই লঞ্চ হতে পারে Galaxy A81। এই ফোনে থাকবে S-Pen সাপোর্ট। এই প্রথম Galaxy A সিরিজের কোন ফোনে S-Pen সাপোর্ট থাকবে। এতদিন শুধুমাত্র Galaxy Note সিরিজের ফোনে এই ফিচার দেখা যেত।

চলতি বছর রোটেটিং ক্যামেরা সহ লঞ্চ হয়েছিল Galaxy A80। জুলাই মাসে ভারতে এই ফোন বিক্রি শুরু করেছিল Samsung। সেই ফোনের উত্তরসূরি Galaxy A81।

আরও পড়ুন:

লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy S11e ফোনের বিভিন্ন ফিচার

Xiaomi কে ঘায়েল করতে শীঘ্রই বাজারে আসছে Samsung Galaxy A51

Galaxy A সিরিজে নতুন এই ফোনগুলি নিয়ে আসছে Samsung

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.