লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A10s ফোনের স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A10s ফোনের স্পেসিফিকেশন

এই বছরের শুরুতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A10

হাইলাইট
  • Galaxy A10s ফোনে থাকছে MediaTek প্রসেসর
  • সেলফি তোলার জন্য থাকছে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা
  • থাকছে একটি 4,000 mAh ব্যাটারি

এই বছরের শুরুতে বাজেট সেগমেন্টে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A10। এটাই Galaxy A সিরিজের সবথেকে সস্তা স্মার্টফোন। বাজেট সেগমেন্টে কোম্পানির অবস্থান মজবুত করতে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। ইতিমধ্যেই Galaxy A10s সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। এবার এই ফোনের স্পেসিফিকেশোন্ সামনে এল। নতুন রিপোর্টে জানা গিয়েছে Galaxy A10s ফোনে থাকছে MediaTek প্রসেসর।

গত মাসে মার্কিন সার্টিফিকেশন ওয়েবসাইট FCC প্রকাশিত তথ্য থেকে জানা গিয়েছিল Galaxy A10s ফোনে থাকবে ডুয়াল ক্যামেরা। এবার এক সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গিয়েছে এই ফোনের ডুয়াল ক্যামেরার প্রাইমারি সেন্সরে থাকছে 12 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর।

সেলফি তোলার জন্য Galaxy A10s ফোনে থাকছে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা। Galaxy A10 আর Galaxy A10e ফোনে 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ব্যবহার করেছিল Samsung। এছাড়াও Galaxy A10s ফোনে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি। যা Galaxy A10 এর 3,400 mAh ব্যাটারির থেকে অনেকটাই বড়।

Galaxy A10s ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Galaxy A10 ফোনে একটি Exynos 7884 চিপসেট ব্যবহার করেছিল Samsung। তবে Samsung Galaxy A10s ফোনে থাকতে পারে অক্টা-কোর MediaTek Helio P22 চিপসেট। বাজেট সেওগমেন্টের দখন নিতে শিঘ্রই লঞ্চ হতে পারে এই স্মার্টফোন। তবে এই বিষয়ে এখনও কিছু জানায়নি Samsung।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.