ডুয়াল ক্যামেরা, অক্টা-কোর প্রসেসর সহ লঞ্চ হল Samsung Galaxy A10s

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডুয়াল ক্যামেরা, অক্টা-কোর প্রসেসর সহ লঞ্চ হল Samsung Galaxy A10s

Samsung Galaxy A10s ফোনে থাকছে ইনফিনিটি ভি ডিসপ্লে

হাইলাইট
  • Samsung Galaxy A10s ফোনে থাকছে 2GB RAM
  • থাকছে একটি 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
  • ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর চিপসেট

অনেক জল্পনার পরে অবশেষে লঞ্চ হল Samsung Galaxy A10s। কোম্পানি Galaxy A সিরিজের এটা লেটেস্ট স্মার্টফোন। এই বছরের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Galaxy A10। সেই ফোনের স্পেসিফিকেশনে কিছু আপগ্রেড করে এই ফোন লঞ্চ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। Galaxy A10s এ রয়েছে ইনিফিনিটি ভি ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ফোনের ক্যামেরায় ডেপ্ত ডিটেকশনের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এখনও এই ফোনের দাম ঘোষনা না করলেও Galaxy A10s ফোনের একাধিক গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এনেছে Samsung। কালো, নীল, সবুজ আর লাল রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। এই বছর ফেব্রুয়ারি মাসে ভারতে 8,490 টাকা দামে লঞ্চ হয়েছিল Galaxy A10। সএই দামের আশেপাশেই লঞ্চ হতে পারে নতুন Galaxy A10s।

Samsung Galaxy A10s স্পেসিফিকেশন

ডুয়াল সিম Samsung Galaxy A10s ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব OneUI স্কিন। এই ফোনে থাকছে 6.2 ইঞ্চি ইনফিনিটি ভি ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে একটি অক্টাকোর চিপসেট আর 2GB RAM।

Samsung Galaxy A10s ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকছে। সাথে থাকছে একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছে।

32 GB স্টোরেজে পাওয়া যাবে Samsung Galaxy A10s। তবে এই ফোনে 512 GB পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi, Bluetooth আর GPS/ A-GPS।  Samsung Galaxy A10s তে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.