লঞ্চের পরেই সুপারহিট Samsung Galaxy A সিরিজ, ইতিমধ্যেই কত ফোন বিক্রি হয়েছে জানেন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের পরেই সুপারহিট Samsung Galaxy A সিরিজ, ইতিমধ্যেই কত ফোন বিক্রি হয়েছে জানেন?

মার্চ মাসে ভারতে Galaxy A সিরিজ লঞ্চ করেছিল Samsung। লঞ্চের পরে মাত্র 70 দিনে 50 লক্ষ Galaxy A সিরিজের ফোন বিক্রি করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। চিনের প্রতিযোগী কোম্পানিগুলিকে টেক্কা দিতে এই ফোন লঞ্চ করেছিল Samsung।

ইতিমধ্যেই Galaxy A সিরিজে ছয়টি স্মার্টফোন লঞ্চ করেছে Samsung। এই ফোনগুলি হল Galaxy A50, Galaxy A30, Galaxy A20, Galaxy A10, Galaxy A70, Galaxy A2 Core।

“ভারতে Galaxy A সিরিজকে 4 বিলিয়ান মার্কিন ডলারের ব্র্যান্ড তৈরী করার লক্ষ্যমাত্রা রেখেছিলাম আমরা। এবার সেই ললক্ষ্যমাত্রা ছাড়িয়ে যেতে চলেছে।” বলেন ভারতে Samsung ভাইস প্রেসিডেন্ট রনজিভজিত সিং। “2019 সাল আমাদের কাছে রেকর্ড বছর হতে চলেছে।” বলেন তিনি।

মার্চ মাস থেকে জুন মাস পর্যন্ত প্রতি মাসে Galaxy A সিরিজে নতুন স্মার্টফোন লঞ্চের লক্ষ্যমাত্রা রেখেছে Samsung। এপ্রিল মাসে 28,990 টাকায় লঞ্চ হয়েছিল Galaxy A70। এবার ফুল স্ক্রিন ডিসপ্লে সহ মে মাসে বাজারে আসতে চলেছে Galaxy A80  স্মার্টফোন।

“মে মাসে Galaxy A80 ফোনের প্রি-বুকিং শুরু হবে। আগামী মাসের শুরুতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।” বলেন সিং।

“Galaxy A সিরিজের ছয়টি ফোনের মধ্যে Galaxy A50 ফোনের বিক্রি আমাদের প্রত্যাশাকে ছাপিয়ে গিয়েছে। এই ফোনের ক্রমবর্ধমান চাহিদার সাথে তাল মিলিয়ে উৎপাদন করার চেষ্টা করছি আমরা।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.