কেমন হবে Samsung এর প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কেমন হবে Samsung এর প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন?

Samsung Galaxy A9 লঞ্চ ইভেন্টে Samsung সিইও ডিজে কোহ

হাইলাইট
  • নভেম্বর মাসে লঞ্চ হবে Samsung এর ফোল্ডেবেল স্মার্টফোন
  • জানিয়েছেন এই ডিভাইসটি আসলে একটি ট্যাবলেট
  • যা ভাঁজ করে পকেটে ঢুকিয়ে নেওয়া যাবে

 

গত কয়েক বছর ধরেই খবরের শিরোনামে Samsung এর ফোল্ডেবেল স্মার্টফোন। এই বছরের শুরুতেইও Samsung সিইও ডিজে কোহ জানিয়েছিলেন এই বছর নভেম্বর মাসে লঞ্চ হবে Samsung এর ফোল্ডেবেল স্মার্টফোন। এই বিষয়ে যখন কানাঘুষো অব্যাহত তখনই কোম্পানি সিইও কোহ কোম্পানির প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন নিয়ে মুখ খুললেন। কোহ জানিয়েছেন এই ডিভাইসটি আসলে একটি ট্যাবলেট যা ভাঁজ করে পকেটে ঢুকিয়ে নেওয়া যাবে। এর ফলেই সহজে চলার পথে মাল্টিটাস্কিং করা সম্ভব হবে।

সম্প্রতি বিশ্বর প্রথম চারটি রিয়ার ক্যামেরা সহ স্মার্টফোন  Samsung Galaxy A9 লঞ্চ করেছে দক্ষিন কোরিয়ার কোম্পানিটি। কুয়ালালামপুরে এই ফোন লঞ্চের সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কহ বলেন, “গ্রাহকদের জন্য খুবই কাজের ডিভাইস হতে চলেছে এই ফোল্ডেবেল ডিভাইস। এই ডিভাইস ব্যবহজার করে গ্রাহকে সন্তুষ্টি নিশ্চিত না করলে আমি এই প্রোডাক্ট বাজারে আনবো না।”

এর আগেও একাধিকবার কোহ বলেছেন এই ফোল্ডেবেল স্মার্টফোন কোন ‘গিমিক প্রোডাক্ট’ নয়। লঞ্চের কয়েক মাস পরে বাজার থেকে হাওয়া হয়ে যাবে না এই প্রোডাক্ট। কহ জানিয়েছে সারা বিশ্বে এই ডিভাইস লঞ্চ হবে।

এই ফোনের কোন স্পেসিফিকেশান না জানালেও কোহ বলেন স্মার্টফোন ব্যবহারের সময়  ডিসপ্লের সাইজ একটি গুরুত্বপূর্ণ বিষয়। ইতিমধ্যেই কোম্পানির Note সিরিজের ফোন Apple ও Google এর মতো প্রতিযোগিকে বড় ডিসপ্লের ফোন বানাতে বাধ্য করেছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.