Samsung Anniversary Sale: জনপ্রিয় স্মার্টফোনে মিলছে 50 শতাংশ পর্যন্ত ছাড়

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Samsung Anniversary Sale: জনপ্রিয় স্মার্টফোনে মিলছে 50 শতাংশ পর্যন্ত ছাড়

শুরু হয়েছে Samsung Anniversary Sale

হাইলাইট
  • স্মার্টফোনে 50 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে
  • টিভিতে থাকছে 49 শতাংশ পর্যন্ত ছাড়
  • 29,999 টাকায় পাওয়া যাবে Samsung Galaxy S9

শুরু হল Samsung Anniversary Sale। এই সেলে সস্তা হয়েছে বিভিন্ন জনপ্রিয় Samsung স্মার্টফোন। স্মার্টফোন ছাড়াও এই সেলে  টিভি, ওয়্যারেবেল, অডিও ডিভাইস আর হোম অ্যাপ্লায়েন্সর দাম কমেছে। ইতিমধ্যেই শুরু হয়েছে Samsung Anniversary Sale। 13 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে।  Amazon Pay ব্যবহার করে কেনাকাটা করলে ক্যাশব্যাক পাওয়া যাবে। সাথে বিভিন্ন ব্যাঙ্কের গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত 10 শতাংশ ছাড়। পুরনো Smasung ফোন এক্সচেঞ্জ করে কেনাকাটা করলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

বিনামূল্যে ফোন করার দিন শেষ, এবার প্রতি মিনিটে পয়সা গুনতে হবে Jio গ্রাহকদের

এই সেলে 29,999 টাকায় পাওয়া যাবে Samsung Galaxy S9। Galaxy Note 9 পাওয়া যাবে 42,999 টাকায়। 84,999 টাকায় পাওয়া যাবে Samsung Frame TV। 23,990 টাকায় পাওয়া যাবে Galaxy Watch 46 ইঞ্চি মডেল।

পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে Galaxy Note 10 আর Galaxy Note 10 Plus কিনলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।Gamaly M সিরিজ আর Galaxy A সিরিজ ফোনে 10 শতাংশ ছাড় পাওয়া যাবে। বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনে 50 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। স্মার্টওয়েচে থাকছে 20 শতাংশ ছাড়। কোম্পানির UHD আর HD টিভিতে থাকছে 49 শতাংশ ছাড়। JBL প্রোডাক্টে 61 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

100 টাকার কম দামে ছয় মাস ভ্যালিডিটি দিচ্ছে BSNL, আর কী সুবিধা পাওয়া যাচ্ছে?

SBI, HDFC, ICICI আর Axis ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাওয়া যাবে। Amazon Pay ব্যবহার করে পেমেন্ট করলে 1,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.