আসছে Samsung Galaxy A91, লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আসছে Samsung Galaxy A91, লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

চলতি বছরে লঞ্চ হতে পারে Samsung Galaxy A91

হাইলাইট
  • Samsung Galaxy A91 ফোনে FHD+ ডিসপ্লে থাকবে
  • এই ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট
  • SM-A915F মডেল নম্বরে লঞ্চ হবে Samsung Galaxy A91

Galaxy A সিরিজে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Samsung। শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy A91। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে। Galaxy A91 ফোনে থাকছে Snapdrahon 855 চিপসেট।  সাথে থাকছে 45W ফাস্ট চার্জ সাপোর্ট। যদিও কবে এই স্মার্টফোন লঞ্চ হবে জানা যায়নি।

OnePlus কে টেক্কা দিতে এসে গেল Oppo Reno Ace: দাম ও স্পেসিফিকেশন

Samsung Galaxy A91 স্পেসিফিকেশন

SamMobile ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে SM-A915F মডেল নম্বরে লঞ্চ হবে Samsung Galaxy A91। এই ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট, 8GB RAM আর 128GB স্টোরেজ। এই ফোনে থাকছে 512GB পর্যন্ত মাইক্রো ইউএসবি সাপোর্ট।

Galaxy A91 ফোনে থাকছে একটি 6.7 ইঞ্চি Ful HD+ ডিসপ্লে। রি ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকছে। এই ক্যামেরায় থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট। সাথে থাকছে একটি 12 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে থাকতে পাতে একটি 32 মেগাপিক্সেল ক্যামেরা।

Samsung Anniversary Sale: জনপ্রিয় স্মার্টফোনে মিলছে 50 শতাংশ পর্যন্ত ছাড়

SamMobile এ প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে Samsung Galaxy A91 ফোন লঞ্চের সময় এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। 2019 সালে ভারত সহ একাধিক দেশে এই ফোন লঞ্চ করতে পারে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.