Samsung Galaxy A51-তে থাকবে হোল-পাঞ্চ ডিসপ্লে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Samsung Galaxy A51-তে থাকবে হোল-পাঞ্চ ডিসপ্লে

Photo Credit: Pricebaba

ফোনের পিছনে আয়তাকৃতি মডিউলে

হাইলাইট
  • Samsung Galaxy Note 10 সিরিজের মতোই হোল-পাঞ্চ ডিসপ্লে থাকবে
  • এই ফোনে থাকবে 3.5mm অডিও জ্যাক
  • 6.5-inch ডিসপ্লে, আয়তন 58.4x73.7x7.9mm

Samsung Galaxy A51 নিয়ে জল্পনার শেষ নেই। জানা যাচ্ছে, এই স্মার্টফোনে থাকবে কোয়াড ক্যামেরা সেট আপ। ফোনের পিছনে আয়তাকৃতি মডিউলে। এই ফোনে Samsung Galaxy Note 10 সিরিজের মতোই হোল-পাঞ্চ ডিসপ্লে থাকবে। Samsung Galaxy A51 ফোনের টপ সেন্টারে থাকবে সেলফি ক্যামেরা কাট আউট। 6.5-inch ডিসপ্লে, 8.5mm পুরু। এই ফোনে থাকবে 3.5mm অডিও জ্যাক। থাকবে স্পিকার গ্রিল ও তলার দিকে ইউএসবি টাইপ সি পোর্ট। বাঁদিকে থাকবে সিম ট্রে। ডান দিকে থাকবে ভলিউম বাটন। Galaxy A51-এ থাকবে গ্লসি ব্ল্যাক ফিনিশ। রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি। এর থেকে মনে করা হচ্ছে কোনও ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এই স্মার্টফোনে। 


Galaxy Note 10-এর মতোই হোল-পাঞ্চ ডিসপ্লে থাকবে Galaxy A51-তে। টপ সেন্টারে কাট আউট। ফোনের পিছনে আয়তাকৃতি মডিউলে থাকবে কোয়াড ক্যামেরা সেট আপ। 
6.5-inch ডিসপ্লে। আয়তন 58.4x73.7x7.9mm। 
এর আগেই জানা গিয়েছিল ফুল এইচডি+ডিসপ্লে, 4,000mAh ব্যাটারি, 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে এই ফোনে। এছাড়াও বলা হয়েছিল এই স্মার্টফোনে থাকবে UI 2.0।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.