ডুয়াল ক্যামেরা সহ লঞ্চ হবে Samsung Galaxy A10s

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডুয়াল ক্যামেরা সহ লঞ্চ হবে Samsung Galaxy A10s

শিঘ্রই মার্কিন যুক্তরাষ্ট্রে একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করবে Samsung। নতুন এই স্মার্টফোনের নাম Samsung Galaxy A10s। ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রের সার্টফিকেশন ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছে। আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে Samsung Galaxy A10s লঞ্চ হলেও ভারতে এই ফোন লঞ্চ হবে কী না জানা যায়নি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের সার্টিফিকেশন ওয়েবসাইট FCC তে SMA107F নামের একটি স্মার্টফোন দেখা গিয়েছে। GSMarena ওয়েবসাইটে এক রিপোর্টে এপ্রথম এই ফোনের খবর প্রকাশিত হয়েছে।

samsung galaxy a10s slashleaks full Samsung

ছবি: Slashleaks

FCC লিস্টিং এ জাজানো হয়েছে Samsung Galaxy A10s ফোনে থাকছে 3,900 mAh ব্যাটারি। এই ফোনের দৈর্ঘ্য 157 মিমি, প্রস্থ 75.8 মিমি। Samsung Galaxy A10s ফোনে থাকছে ডুয়াল ক্যামেরা। সাথে থাকছে একটি ফ্ল্যাশ। ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Samsung Galaxy A10 এর আপডেটের ভার্সান হিসাবে লঞ্চ হবে Galaxy A10s।

আগে এক রিপোর্টে জানা গিয়েছিল Samsung Galaxy A10s ফোনে থাকবে Mediatek Helio P22 চিপসেট। সাথে থাকবে 2GB RAM। এই ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে থাকছে কোম্পানির OneUI স্কিন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.