লঞ্চের এক দিন আগে ফাঁস হয়ে গেল Redmi Y3 ফোনের স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের এক দিন আগে ফাঁস হয়ে গেল Redmi Y3 ফোনের স্পেসিফিকেশন

বুধবার লঞ্চ হবে Redmi Y3

হাইলাইট
  • Redmi Y3 তে থাকবে Snapdragon 625 চিপসেট
  • Redmi Y2 ফোনে একই চিপসেট ব্যবহার হয়েছিল
  • এই ফোনে থাকছে 32MP সেলফি ক্যামেরা

বুধবার ভারতে লঞ্চ হবে Redmi Y3। এটি কোম্পানির সেলফি সেন্ট্রিক Redmi Y সিরিজের তৃতীয় প্রজন্মের স্মার্টফোন। লঞ্চের একদিন আগে Geekbench ওয়েবসাইটে Redmi Y3 ফোনের স্পেসিফিকেশন সামনে এল। এই বেঞ্জমার্কিং ওয়েবসাইট থেকে জানা গিয়েছে Redmi Y3 থাকবে Snapdragon 625 চিপসেট আর 3GB RAM। ইতিমধ্যেই এই ফোনে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি থাকার কথা নিশ্চিত করেছে Xiaomi। সোমবার Redmi Y3 ফোনের একটি টইজার ভিডিও প্রকাশ করেছিল Xiaomi। এই টিজারে সব দিক থেকে Redmi Y3 ফোনটি দেখা গিয়েছিল।

Redmi Y3 সম্ভাব্য স্পেসিফিকেশন

Geekbench ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী Redmi Y3 তে থাকবে Snapdragon 625 চিপসেট। সাথে থাকবে 3GB RAM। তবে একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে বাজারে আসতে পারে এই স্মার্টফোন।

গত বছর লঞ্চ হওয়া Redmi Y2 ও 2017 সালে লঞ্চ হওয়া Redmi Note 4 ফোনেও একই চিপসেট ব্যবহার হয়েছিল। তবে Geekbench ওয়েবসাইট থেকে পাওয়া তথ্যের সত্যতা যাচাই করেনি Gadgets 360।

Redmi Y3 ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে থাকছে কোম্পানির MIUI 10 স্কিন।

সিঙ্গেল কোর পারফর্মেন্সে Geekbech ওয়েবসাইটে 1,236 স্কোর করেছে Redmi Y3। মাল্টিকোর এ এই ফোন পেয়েছে 4,213। 24 এপ্রিল লঞ্চের পরে ভারতে বিক্রি শুরু হবে এই স্মার্টফোন।
ইতিমধ্যেই Xiaomi জানিয়েছে Redmi Y3 ফোনে থাকবে একটি 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। ফোনের ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল নচ আর 4,000 mAh ব্যাটারি।

Redmi Y3 এর সাথেই বুধবার ভারতে লঞ্চ হতে পারে Redmi 7। এই ফোনে থাকতে পারে Snapdragon 632 চিপসেট আর 4,000 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.