Redmi Y3 ফোনে কত মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে জানেন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi Y3 ফোনে কত মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে জানেন?

শিঘই ভারতে আসছে Redmi Y3

হাইলাইট
  • Redmi Y3 ফোনের টিজার প্রকাশিত হল
  • এই ফোনে থাকবে 32 মেগাপিক্সেল ক্যামেরা
  • সাথে থাকতে পারে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা

গত মাস থেকেই ইন্টারনেটে Redmi Y3 ফোন সম্পর্কে একের পর এক রিপোর্ট সামনে আসছে। এবার Redmi Y3 ফোনের টিজার প্রকাশিত হল। ট্যুইটারে Redmi India অফিশিয়াল হ্যান্ডেল থেকে একটি ভিডিও প্রকাশিত হয়েছে। এই ফোনে থাকবে 32 মেগাপিক্সেল ক্যামেরা।

সম্প্রতি ট্যুইটারে একটি পোস্টে ভারতে শিঘ্রই একটি নতুন Redmi ফোন লঞ্চের ঘোষণা করেছে। একটি ভিডিওতে ভারতে Xaiomi প্রধান মনু কুমার জৈনকে অফিসে বিভিন্ন সহকর্মীর সাথে সেলফি তুলতে দেখা গিয়েছে। জৈন জানিয়েছেন তিনি সহকর্মীদের সাথে মোট 32 টি সেলফি তুলেছেন। যা থেকে মনে করা হচ্ছে নতুন Redmi ফোনে থাকবে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়াও ভিডিওতে #YYY হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে। যা Redmi Y সিরিজকে ইঙ্গিত করে।

সম্প্রতি চিনে Redmi প্রধান লু ওয়েবিং 32 মেপিক্সেল সেলফি ক্যামেরা ব্যবহার করে পরবর্তী Redmi ফোন লঞ্চের ঘোষণা করেছিলেন। এই ফোনের সেলফি ক্যামেরায় থাকতে পারে 32 মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GD1 সেন্সার। এছাড়াও ফোনের পিছনে ডুয়াল ক্যামেরায় থাকতে পারে 48 মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GM1 সেন্সার। জানুয়ারি মাসে চিনে লঞ্চ হওয়া Redmi Note 7 ফোনের রিয়ার ক্যামেরাতেও একই প্রাইমারি সেন্সার ব্যবহার হয়েছিল।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.