ওয়াটারড্রপ নচ, ডুয়াল রিয়ার ক্যামেরা সহ আসছে Redmi Y3

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ওয়াটারড্রপ নচ, ডুয়াল রিয়ার ক্যামেরা সহ আসছে Redmi Y3

Photo Credit: YouTube/ Redmi India

24 এপ্রিল লঞ্চ হবে Redmi Y3

হাইলাইট
  • Redmi Y3 ফোনের টিজার ভিডিও প্রকাশিত হয়েছে
  • এই ফোনে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা
  • ডিসপ্লের উপরে থাকছে ওয়াটারড্রপ নচ

24 এপ্রিল লঞ্চ হবে Redmi Y3। সেলফি সেন্ট্রিল এই ফোনে থাকছে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ইতিমধ্যেই Redmi Y3 ফোনের একাধিক ঝলক প্রকাশ করেছিল Xiaomi। লঞ্চের আগে Redmi Y3 ফোন কতটা শক্তপোক্ত তা বোঝাতে নতুন ভিডিও প্রকাশ করেছে চিনের কোম্পানিটি। এই ভিডিওতে Redmi Y3 ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা আর ওয়াটারড্রপ ডিসপ্লে নচ দেখা গিয়েছে।

ভারতে Redmi ট্যুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এক ভিডিওতে Redmi Y3 ফোন কতটা শক্তপোক্ত তা বোঝাতে সিঁড়ি থেকে এই ফোন ফেলে দিতে দেখা গিয়েছে। ভিডিওতে দেখানো হয়েছে সিঁড়ি থেকে পরার পরেও এই ফোনে কোন ক্ষতি হয়নি।

এই ভিডিওর শুরুতেই Redmi Y3 ফোনে ডুয়াল ক্যামেরা আর ওয়াটারড্রপ নচ দেখা গিয়েছে। ফোনের পিছনে দেখা গিয়েছে নীল রঙের গ্রেডিয়েন্ট ফিনিশ। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরায় থাকছে 32 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার আর LED ফ্ল্যাশ। এছাড়াও ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর Redmi লোগো।

24 এপ্রিল নতুল দিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হবে Redmi Y3। এই ফোনে থাকছে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি। এই ফোনে থাকতে পারে Snapdragon 632 চিপসেট আর 4GB RAM।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.